গাজীপুরে সালনা রিসোর্ট ও পিকনিক স্পট উদ্বোধন

আগের সংবাদ

ব্যবসায়ীদের দাবি : দাম বাড়িয়েও পোষাচ্ছে না

পরের সংবাদ

জিনজিরায় গ্যাসের চুলা থেকে আগুনে মৃত্যু বেড়ে ৫ : আরেকজন আশঙ্কাজনক

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : কেরানীগঞ্জের জিনজিরায় গ্যাসের চুলা থেকে আগুনে একই পরিবারের ৬ জন দগ্ধের ঘটনায় সোনিয়া আক্তার (২৪) নামে আরো একজন মারা গেছেন। এ নিয়ে একে একে ৫ জনের মৃত্যু হলো। গত সোমবার রাত সাড়ে ৩টায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে মৃত্যু হয় তার। এক ছেলে এক মেয়ের জননী সোনিয়া কেরানীগঞ্জের নান্দাইল এলাকার বাসিন্দা। তার স্বামী ওসমান হাজী গাড়িচালক।
বার্ন ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল জানান, মৃত সোনিয়া আক্তারের শরীরের ২৩ শতাংশ দগ্ধ হয়েছিল। নিবিড় পরিচর্যা কেন্দ্রে তার মৃত্যু হয়েছে। এই ঘটনায় ২৮ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি আছেন ইয়াছিন নামে একজন। তার অবস্থাও আশঙ্কাজনক।
গত ৩০ আগস্ট ভোর ৫টার দিকে কেরানীগঞ্জ জিনজিরা মান্দাইল মন্দিরের সামনের বাসায় এই আগুনের ঘটনা ঘটে। সেদিন দুপুরে ৬০ শতাংশ দগ্ধ নিয়ে মারা যায় মরিয়ম (৪) নামে এক শিশু। গত শুক্রবার বেলা ৩টার দিকে শাহাদত (২০) ও সন্ধ্যা সাড়ে ৬টায় মারা যান বেগম (৬০)। সোমবার ভোরে মারা যান ইদুনী ওরফে পান্না বেগম (৫০)।
দগ্ধদের হাসপাতালে নিয়ে আসা সাহাদতের বন্ধু নাজমুল হাসান সাকিব জানিয়েছিলেন, দগ্ধরা দুই তলা বাসার নিচতলায় থাকেন। ভোরে আগুন আগুন বলে চিৎকার শুনে এলাকার লোকজন ওই বাসায় ছুটে যান। সেখানে ওই ছয়জনকে দগ্ধ অবস্থায় পান। পরে তাদের বার্ন ইনস্টিটিউটে নিয়ে ভর্তি করান। সাকিব আরো জানান, ভোরে বেগম রান্না ঘরে গ্যাসের চুলা জ্বালাতে গেলে সারা ঘরে আগুন লেগে যায়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়