গাজীপুরে সালনা রিসোর্ট ও পিকনিক স্পট উদ্বোধন

আগের সংবাদ

ব্যবসায়ীদের দাবি : দাম বাড়িয়েও পোষাচ্ছে না

পরের সংবাদ

জামালপুর : মা-মেয়ে হত্যায় ২ জন গ্রেপ্তার

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সাইমুম সাব্বির শোভন, জামালপুর থেকে : জামালপুরে মা ও মেয়েকে হত্যার অভিযোগে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে। গত সোমবার রাতে টাঙ্গাইল জেলার মধুপুর থেকে তাদের গ্রেপ্তার করে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে তাদের জামালপুর আদালতে পাঠানো হয়। গ্রেপ্তারকৃতরা হলেন কাজলী আক্তারের প্রেমিক শামীম হাসান ও তার সহযোগী মামুন মিয়া।
গত ৩ সেপ্টেম্বর সকালে জামালপুর সদর উপজেলার বানার নয়াপাড়া গ্রামের মোস্তফা কামালের স্ত্রী জোছনা বেগম ও তার মেয়ে কাজলী আক্তার ময়না বাড়ি থেকে বের হওয়ার পর আর ফেরেননি। ৪ সেপ্টেম্বর সকালে সদরের রানাগাছা কুমারিয়া গ্রামের একটি বাঁশঝাড়ের নিচ থেকে মেয়ে কাজলীর গলায় ওড়না প্যাঁচানো অবস্থায় রক্তাক্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। এরপর সন্ধ্যায় সদর উপজেলার বড়ইতার এলাকার বানার খাল থেকে উদ্ধার করা হয় জোছনা বেগমের মরদেহ।
এ ঘটনায় কাজলী আক্তারের সাবেক স্বামী আলম হোসেন ইমরানসহ ৬ জনকে আসামি করে জামালপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন জোছনা বেগমের স্বামী ও কাজলী আক্তারের পিতা মোস্তফা কামাল।
জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ জানান, পুলিশের পক্ষ থেকে আসামিদের ১০ দিনের রিমান্ড চাওয়া হবে। রিমান্ড মঞ্জুর হলেই জিজ্ঞাসাবাদ ও তদন্তে বেরিয়ে আসবে আসল রহস্য।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়