গাজীপুরে সালনা রিসোর্ট ও পিকনিক স্পট উদ্বোধন

আগের সংবাদ

ব্যবসায়ীদের দাবি : দাম বাড়িয়েও পোষাচ্ছে না

পরের সংবাদ

চলাচলে ভোগান্তি : রাস্তার মাঝখানে খুঁটি বসিয়েছে পল্লীবিদ্যুৎ

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

তাজুল ইসলাম রাকিব, লৌহজং (মুন্সীগঞ্জ) থেকে : লৌহজং উপজেলার বৌলতলী ইউনিয়নের মাইজগাঁওয়ে গ্রামের ভেতরে শিকদার বাড়ির রাস্তার ঠিক মাঝখানে একটি বিদ্যুতের খুঁটি স্থাপন করেছে পল্লী বিদ্যুৎ সমিতি কর্তৃপক্ষ। ওই খুঁটির কারণে রাস্তা দিয়ে যান চলাচল এমনকি মানুষকেও চলাচল করতে সমস্যায় পড়তে হচ্ছে। ভোগান্তিতে পড়েছে কয়েকশ মানুষ।
স্থানীয়রা খুঁটিটি তুলে ফেলার জন্য কয়েকবার লৌহজং পল্লী বিদ্যুতের অফিসে গিয়ে ও লাইনম্যানকে মৌখিকভাবে অভিযোগ জানালেও কোনো প্রতিকার হয়নি। খুঁটিটি সরাতে তারা অনেক টাকা দাবি করেন।
স্থানীয় মো. বাদল শিকদার, বাবুল শেখ ও মোসলেম শিকদারসহ অনেকে বলেন, রাস্তাটি দিয়ে প্রতিদিন অনেক ঝুঁকি নিয়ে চলাচল করতে হয়। যে কোনো সময় দুর্ঘটনার সম্ভাবনা রয়েছে। এলাকাবাসীর দাবি, দ্রুত বিদ্যুতের খুঁটি তুলে এলাকার যোগাযোগ ব্যবস্থা সচল করা হোক। বিষয়টি নিয়ে কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করেছেন তারা।
বৌলতলী ইউপি চেয়ারম্যান হাজি আ. মালেক শিকদার বলেন, আমি নিজেও পল্লী বিদ্যুতের অফিসে ফোনে অভিযোগ করে কোনো প্রতিকার পাইনি। এ বিষয়ে লৌহজং পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম নিশীথ কুমার কর্মকার বলেন, খুঁটি সরানোর কোনো আবেদন পাইনি। ১ হাজার ৭২৫ টাকা দিয়ে আবেদন করতে হবে। আবেদনের পরিপ্রেক্ষিতে ইঞ্জিনিয়ার যাবে। তিনি আরো বলেন, নিয়মমাফিক আবেদন করলে অতিদ্রুত খুঁটিটি সরানো হবে। এতে তো অনেক টাকা নয়, যা খরচ হবে তা রসিদ পাবেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়