গাজীপুরে সালনা রিসোর্ট ও পিকনিক স্পট উদ্বোধন

আগের সংবাদ

ব্যবসায়ীদের দাবি : দাম বাড়িয়েও পোষাচ্ছে না

পরের সংবাদ

আলফাডাঙ্গায় মানববন্ধন : ট্রলি চালাতে দেয়ার দাবি

প্রকাশিত: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি : আলফাডাঙ্গায় ট্রলি চলাচলের দাবিতে মানববন্ধন করেছেন ট্রলি শ্রমিক ও বালু ব্যবসায়ীরা। গতকাল মঙ্গলবার আলফাডাঙ্গা বাজারের চৌরাস্তায় এ মানববন্ধনে ট্রলি শ্রমিক, মালিক ও বালু ব্যবসায়ীরা অংশ নেন। পরে তারা আলফাডাঙ্গা প্রেস ক্লাবে সংবাদ সম্মেলন করেন। বক্তারা বলেন, থানার হয়রানির কারণে গত কয়েক দিন ধরে উপজেলার ও পৌরসভার ট্রলি গাড়ি বন্ধ রয়েছে। ফলে বিপাকে পড়েছেন বালু ব্যবসায়ী ও ট্রলি শ্রমিক ও মালিকরা। তারা বলেন, ট্রলি গাড়ি চলাচল করার জন্য থানার ওসি ওয়াহিদুজ্জামানাকে ২০ হাজার টাকা থেকে শুরু করে ৮৫ হাজার টাকা প্রতি মাসে গুনতে হতো আমাদের। কিন্তু মাসোহারা যখন দেড় লাখ টাকা দাবি করে, তখন আমরা দিতে অস্বীকার করলে ওসি ট্রলি গাড়ি বন্ধ করে দেন। অপর দিকে ইউএনও রফিকুল হক বিনা নোটিসে ট্রলি গাড়িতে বালু ভরাট করার কাজে ব্যবহৃত ভেকু ভেঙ্গে দিয়েছেন বলে অভিযোগ করেন তারা।

জানতে চাইলে ওসি ওয়াহিদুজ্জামান বলেন, আমার বিরুদ্ধে আনিত অভিযোগ মিথ্যা বানোয়াট। ট্রলি গাড়ি চলাচল বন্ধের ব্যাপারে উপজেলা মাসিক আইনশৃঙ্খলা সভায় সিন্ধান্ত হয়েছে। ইউএনওর নির্দেশ মতে ট্রলি গাড়ি বন্ধ করা হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, ট্রলি গাড়িতে বালু ভরাট করার কাজে ব্যবহৃত ভেকু ভাঙার অভিযোগটি সত্য নয়। তবে অবৈধভাবে নদী থেকে বালু উত্তোলন করার দায়ে আইনগত ব্যবস্থা নিয়েছি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়