যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি

আগের সংবাদ

সংঘর্ষে চার জেলা রণক্ষেত্র : নারায়ণগঞ্জ মানিকগঞ্জ সিরাজগঞ্জ নেত্রকোনায় বিএনপি-পুলিশ সংঘর্ষ : নিহত ১, আহত দুই শতাধিক

পরের সংবাদ

হাটিকুমরুল ইন্টারচেঞ্জ : অধিগ্রহণকৃত ভূমি ও স্থাপনার ন্যায্য মূল্য দাবি

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সলঙ্গা (সিরাজগঞ্জ) প্রতিনিধি : সিরাজগঞ্জের সলঙ্গা থানার হাটিকুমরুলে ইন্টারচেঞ্জ স্থাপন প্রকল্পে ভূমি মালিকদের সঠিক মূল্যায়নের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে ক্ষতিগ্রস্তরা। গত মঙ্গলবার দুপুর ১২টায় হাটিকুমরুল গোলচত্বর এলাকায় শত শত ক্ষতিগ্রস্ত ভূমি মালিকরা এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন।
হাটিকুমরুল গোলচত্বরের অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও ভূমি স্থাপনা মালিক স্বার্থ রক্ষা পরিচালনা কমিটির আহ্বায়ক আব্দুস সাত্তার সুলতানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, যুগ্ম আহ্বায়ক আব্দুর রাজ্জাক, মিজানুর রহমান বিএসসি, এমএআল বাকি, সদস্য সচিব মেস্তাফিজুর রহমান মুকুল, সলঙ্গা থানা জাতীয় শ্রমিক লীগের সভাপতি মাসুদ রানা শান্ত, হাটিকুমরুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি রওশন সরকার প্রমুখ।
প্রতিবাদ সভায় বক্তারা বলেন, ভূমি অধিগ্রহণ আইন ২০১৭ আইনের (৯) এর (১)ক ধারা অনুযায়ী ক্ষতিগ্রস্ত ভূমি ও স্থাপনার মালিকদের সঙ্গে সমন্বয় করে মূল্য প্রদানের দাবি জানান আন্দোলনকারীরা। দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত রাখার ঘোষণা দেন তারা।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়