পিপলস লিজিং : টাকা ফেরত পাচ্ছেন আরো ৫৮২ জন আমানতকারী

আগের সংবাদ

দ্বাদশ সংসদ নির্বাচনের রোডম্যাপ : ইসির পরিকল্পনায় দশ করণীয় > মাঠে থাকবে সেনাবাহিনী > ২০২৩ সালের শেষে তফসিল, ২০২৪ সালের শুরু ভোট

পরের সংবাদ

যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি

প্রকাশিত: আগস্ট ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: আগস্ট ৩১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : জাতিসংঘের পুলিশপ্রধান সম্মেলনে যোগ দিতে বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান ও পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) বেনজীর আহমেদ। এর আগে সোমবার স্বরাষ্ট্রমন্ত্রীর নেতৃত্বে ছয় সদস্যের একটি প্রতিনিধিদল দেশ ছাড়ে। পুলিশ সদর দপ্তরের এআইজি পদমর্যাদার এক কর্মকতা গতকাল মঙ্গলবার বিকালে যুক্তরাষ্ট্রে পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করেছেন। ওই কর্মকর্তা বলেন, আগামী ৩১ আগস্ট থেকে ১ সেপ্টেম্বর পর্যন্ত দুই দিনব্যাপী জাতিসংঘের পুলিশ সামিটে যোগ দেয়ার কথা রয়েছে পুলিশের মহাপরিদর্শকের।
উল্লেখ্য, গত ২৫ আগস্ট যুক্তরাষ্ট্রে যাওয়ার ভিসা পান আইজিপি। স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খানের নেতৃত্বে ছয় সদস্যের একটি প্রতিনিধিদলে আরো রয়েছেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের যুগ্ম সচিব আবু হেনা মোস্তফা জামান, মন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) মু. আসাদুজ্জামান, অতিরিক্ত পুলিশ মহাপরিদর্শক (অতিরিক্ত ডিআইজি) নাশিয়ান ওয়াজেদ ও সহকারী পুলিশ মহাপরিদর্শক (এআইজি) মোহাম্মদ মাসুদ আলম। যুক্তরাষ্ট্রে পৌঁছানোর পর বিমানবন্দরে স্বরাষ্ট্রমন্ত্রীসহ প্রতিনিধিদলকে স্বাগত জানান জাতিসংঘে বাংলাদেশের স্থায়ী প্রতিনিধি মোহাম্মদ মুহিত। আইজিপির ২ সেপ্টেম্বর এবং স্বরাষ্ট্রমন্ত্রীর ৭ নভেম্বর দেশে ফেরার কথা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়