যুক্তরাষ্ট্রে পৌঁছেছেন স্বরাষ্ট্রমন্ত্রী ও আইজিপি

আগের সংবাদ

সংঘর্ষে চার জেলা রণক্ষেত্র : নারায়ণগঞ্জ মানিকগঞ্জ সিরাজগঞ্জ নেত্রকোনায় বিএনপি-পুলিশ সংঘর্ষ : নিহত ১, আহত দুই শতাধিক

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: সেপ্টেম্বর ১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাইসাইকেল বিতরণ
মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি : স্থানীয় সরকার মন্ত্রণালয়ের আওতায় গ্রামীণ উন্নয়নের অবকাঠামোর অংশ হিসেবে মঠবাড়িয়া গ্রাম পুলিশের মধ্যে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। গতকাল বুধবার উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা পরিষদ চত্বরে বিভিন্ন ইউনিয়নের ৪০ জন গ্রাম পুলিশের হাতে বাইসাইকেল তুলে দেয়া হয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ঊর্মি ভৌমিকের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান মো. রিয়াজ উদ্দিন আহম্মেদ, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাখাওয়াত জামিল সৈকত, জেলা পরিষদের সাবেক সদস্য অধ্যক্ষ আজিম-উল হক প্রমুখ।

আইনশৃঙ্খলা সভা
শান্তিগঞ্জ (সুনামগঞ্জ) প্রতিনিধি : শান্তিগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার উপজেলা পরিষদের হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা আনোয়ার-উজ জামানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান দুলন রানী তালুকদার, সহকারী কমিশনার (ভূমি) সকিনা আক্তার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. জসিম উদ্দিন শরিফী, ওসি খালেদ চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজি আব্দুল হেকিম, সাধারণ সম্পাদক আতাউর রহমান। সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- জয়কলস ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত সুজন, পূর্ব বীরগাঁও ইউপি চেয়ারম্যান রাইজুল ইসলাম, পশ্চিম বীরগাঁও ইউপি চেয়ারম্যান লুৎফর রহমান জায়গীরদার খোকন, দরগাপাশা ইউপি চেয়ারম্যান ছুফি মিয়া প্রমুখ।

জাল পুড়িয়ে ধ্বংস
সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি : সৈয়দপুরে মৎস্য সংরক্ষণ আইনের আওতায় অভিযান চালিয়ে বিপুল পরিমাণ নিষিদ্ধ মাছ ধরার জাল জব্দ করা হয়েছে। গত সোমবার বিকালে উপজেলার কাশিরাম বেলপুকুর ও খাতামধুপুর ইউনিয়নে ওই অভিযান চালানো হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে পুঁড়িয়ে ধ্বংস করা হয়। উপজেলা সিনিয়র উপজেলা মৎস্য অফিস সূত্রে জানা যায়, উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইনের নেতৃত্বে উপজেলার কাশিরাম বেলপুকুর ও খাতামধুপুর ইউনিয়নে অভিযান চালিয়ে উল্লিখিত স্থান থেকে ৬টি খরা ও ২টি চায়না দুয়ারি মাছ ধরার নিষিদ্ধ জাল জব্দ করা হয়। পরে জব্দকৃত ওই সব জাল উদ্ধার করে উপজেলা পরিষদ কার্যালয় চত্বরে এনে আগুনে পুড়ে ধ্বংস করা হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়