ডাকসু নির্বাচন ঘিরে পদাবনতি : স্বপদে ফিরছেন ঢাবি শিক্ষক শবনম

আগের সংবাদ

ট্রেনের ধাক্কায় মাইক্রোবাসের ১১ আরোহীর মৃত্যু, দায় কার : গেটম্যানের অনুপস্থিতি নাকি মাইক্রোবাস চালকের অবহেলা > গেটম্যান নাজিম আটক

পরের সংবাদ

বাংলাদেশ বিমানবাহিনী : আন্তঃঘাঁটি সাঁতার ও ওয়াটার পোলো প্রতিযোগিতা সমাপ্ত

প্রকাশিত: জুলাই ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ২৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বাংলাদেশ বিমানবাহিনীর আন্তঃঘাঁটি সাঁতার ও ওয়াটার পোলো প্রতিযোগিতা-২০২২ গতকাল বৃহস্পতিবার ঢাকা বনানীতে অবস্থিত নৌসদর সুইমিং কমপ্লেক্সে সমাপ্ত হয়েছে। প্রতিযোগিতায় বিমানবাহিনীর ৭টি দল অংশগ্রহণ করে।
সাঁতার প্রতিযোগিতায় বিএএফ ঘাঁটি জহুরুল হক দল ৯টি স্বর্ণ, ৭টি রৌপ্য ও ৭টি ব্রোঞ্জপদক পেয়ে চ্যাম্পিয়ন হয়েছে এবং বিএএফ ঘাঁটি বঙ্গবন্ধু দল ৪টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ৪টি ব্রোঞ্জপদক পেয়ে রানার্স-আপ হয়েছে। বিএএফ ঘাঁটি জহুরুল হক দলের এসি-২ খোকন প্রতিযোগিতার সেরা সাঁতারু বিবেচিত হয়েছেন।
অপরদিকে ওয়ারটার পোলো প্রতিযোগিতায় বিএএফ ঘাঁটি জহুরুল হক দল বিএএফ ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান দলকে ৫-৪ গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। বিএএফ ঘাঁটি জহুরুল হক দলের সার্জেন্ট নিউটন ওয়াটার পোলো প্রতিযোগিতায় সেরা খেলোয়াড় বিবেচিত হয়েছেন।
সমাপনী অনুষ্ঠানে সহকারী বিমানবাহিনী প্রধান (রক্ষণাবেক্ষণ) এয়ার ভাইস মার্শাল সাদে উদ্দিন আহমেদ, বিএসপি, বিইউপি, এনডিসি, এনএসডব্লিউসি, পিএসসি প্রধান অতিথি হিসেবে চূড়ান্ত দিনের খেলা প্রত্যক্ষ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
উল্লেখ্য, গত ২৬ জুলাই ২০২২ তারিখে ৩ দিনব্যাপী এ প্রতিযোগিতাটি উদ্বোধন করেন পরিচালক, যোগাযোগ ও ইলেকট্রনিক্স পরিদপ্তর এয়ার কমডোর মো. তৌহিদুল ইসলাম, বিবিপি, এনডিসি, পিএসসি। অনুষ্ঠানে অন্যদের মধ্যে এয়ার অধিনায়ক, বিমান সদর ইউনিট, ঊর্ধ্বতন কর্মকর্তারা, বিমানসেনা এবং বিমান সদর ইউনিটের সদস্যরা উপস্থিত ছিলেন। -বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়