ভাঙচুর ও হত্যাচেষ্টার অভিযোগ : পরীমনির বিরুদ্ধে ব্যবসায়ী নাসিরের ফের মামলা

আগের সংবাদ

কে কোথায় কুরবানি দিচ্ছেন

পরের সংবাদ

নাসিরনগরে বাঁশের সাঁকো থেকে পড়ে ভাইবোনের মৃত্যু

প্রকাশিত: জুলাই ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুলাই ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, ব্রাহ্মণবাড়িয়া : জেলার নাসিরনগরে মাদ্রাসা থেকে ফেরার পথে বাঁশের সাঁকো পার হওয়ার সময় পা পিছলে দুই শিশু শিক্ষার্থীর মৃত্যু হওয়ার খবর পাওয়া গেছে।
সম্পর্কে তারা সহোদর ভাই-বোন। ঘটনার সত্যতা নিশ্চিত করেন নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার।
গতকাল বৃহস্পতিবার সকাল ৯টার দিকে উপজেলার গোয়ালনগর ইউনিয়নের মাছমা গ্রামে ঘটনাটি ঘটে। নিহত দুই শিক্ষার্থী হলো- জিহাদ মিয়া (১১) ও তাজিয়া বেগম (৭)। তাজিয়া বেগম মাছমা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির শিক্ষার্থী এবং জিহাদ ব্রাহ্মণবাড়িয়ার একটি হাফিজিয়া মাদ্রাসার ছাত্র। তারা গোয়ালনগর ইউনিয়নের মাছমা গ্রামের মো. মুকুল মিয়ার সন্তান।
জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৭টার দিকে মাছমা গ্রামের একটি স্থানীয় মসজিদে আরবি পড়তে যায়। প্রায় সাড়ে ৮টার দিকে মাদ্রাসা ছুটি হয়।
ছুটির পর বাড়িতে ফেরার সময় একটি বাঁশের সাঁকোতে পার হতে গিয়ে তাজিয়া বেগম পা পিছলে পানিতে পড়ে যায়। ছোট বোনকে বাঁচাতে গিয়ে বড় ভাই জিহাদ পানিতে ঝাপ দেয় বোনকে উদ্ধার করতে। কিন্তু পানির তীব্র ¯্রােতের কারণে দুজনই তলিয়ে যায়। কিছুক্ষণ পর স্থানীয়রা উদ্ধার করে দুজনকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ সরকার বলেন, মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) বলেন, এখন বর্ষাকাল। চারদিকে পানি। তাই যেসব শিশু সাঁতার জানে না তাদের বাড়ি থেবে বের হওয়া এবং বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে পাঠাতে সতর্ক হতে হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়