দৈনিক ওঠানামার মধ্যেই বাড়ছে ডেঙ্গু রোগী

আগের সংবাদ

জনগণের সাহসেই পদ্মা সেতু : বন্যার দুর্ভোগ ও ক্ষতি কমাতে সর্বোচ্চ ব্যবস্থা নিয়েছে সরকার > বিএনপির নেতা কে? সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী

পরের সংবাদ

রংপুরে প্রাণিসম্পদ কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার

প্রকাশিত: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রংপুর : প্রাণিসম্পদ দপ্তরের রংপুর বিভাগীয় পরিচালক ওয়ালিউর রহমান আকন্দের (৫৫) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুরে অফিসসংলগ্ন জেলা প্রাণিসম্পদ কার্যালয়ের তৃতীয় তলার বাথরুম থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ওয়ালিউর রহমান আকন্দের বাড়ি গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায়। স্ত্রী ও দুই সন্তান বগুড়ায় থাকেন। চাকরির কারণে তিনি রংপুরে তার দপ্তরের পাশে জেলা কার্যালয়ের তৃতীয় তলার একটি রুমে বসবাস করতেন। অফিস সহায়ক বদিউজ্জামান জানান, মঙ্গলবার সকালে স্যারের দেরি দেখে তাকে ডাকতে যাই। এ সময় দরজা খোলা অবস্থায় ভেতরে ঢুকে বাথরুমে সাওয়ারের সঙ্গে গামছা পেঁচানো ঝুলন্ত মরদেহ দেখতে পাই। পরে আমার চিৎকার এবং কান্নাকাটি শুনে অন্যরাও ছুটে এসে পুলিশে খবর দেন। রংপুর মহানগর পুলিশের উপপুলিশ কমিশনার আবু মারুফ হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। অফিস ও পারিবারিক সব বিষয় খতিয়ে দেখা হচ্ছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়