সোহেল চৌধুরী হত্যা : শেষ দিনেও দাখিল হয়নি কেস ডকেট

আগের সংবাদ

ভয়াবহ বন্যায় দিশাহারা মানুষ

পরের সংবাদ

সত্য প্রকাশের আহ্বান মাশরাফির

প্রকাশিত: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি)র আয়োজনে নড়াইল জেলার সাংবাদিকদের জন্য তিন দিনব্যাপী অনুসন্ধানমূলক রিপোর্টিং প্রশিক্ষণ গতকাল শেষ হয়েছে। বৃহস্পতিবার বিকালে পিআইবির সেমিনার কক্ষে অনুষ্ঠিত প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্তুজা। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, নড়াইলের উন্নয়নে আমি আন্তরিকভাবে কাজ করে যাচ্ছি। আমার একার পক্ষে সব কাজ করা সম্ভব নয়। তাই সাংবাদিকসহ সমাজের সবার সহযোগিতা প্রয়োজন। আমি এবং আমার পরিবারের কোনো সদস্যও যদি ভুল করে থাকে তাহলে তাও আপনারা তুলে ধরবেন। সত্যটা সব সময় মানুষের কাছে তুলে ধরবেন। সে সত্য আমার এবং আমার পরিবারের বিরুদ্ধে গেলেও আমি তাকে স্বাগত জানাব। তিনি আরো বলেন, যার যে দায়িত্ব তা সঠিকভাবে পালন করলে কাজগুলো অনেক সহজ হয়ে যায়। সবাইকে নিজ নিজ দায়িত্ব ঠিকভাবে পালন করতে হবে তাহলে সাধারণ মানুষের কল্যাণে সমন্বিতভাবে কাজ করা সম্ভব। অনুষ্ঠানে সভা প্রধানের বক্তব্যে পিআইবির মহাপরিচালক জাফর ওয়াজেদ বলেন, নড়াইল এক সময় অশান্ত জনপদ ছিল। অনেক খুনের ঘটনাও নড়াইলে ঘটেছিল। কিন্তু বর্তমানে সেই অবস্থার পরিবর্তন হয়ে নড়াইল এখন স্বাভাবিক শান্তির জনপদে ফিরে এসেছে। তিনি আশা করেন, নড়াইল থেকে আন্তর্জাতিক মানের খেলোয়াড় যেভাবে তৈরি হয়েছে সেইভাবে আন্তর্জাতিক মানের সাংবাদিকও তৈরি হবে।
সমাপনী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, পিআইবির পরিচালক (প্রশাসন) মোহাম্মদ আফরাজুর রহমান প্রশিক্ষণের মোট ২৮ জন সাংবাদিক অংশগ্রহণ করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়