সোহেল চৌধুরী হত্যা : শেষ দিনেও দাখিল হয়নি কেস ডকেট

আগের সংবাদ

ভয়াবহ বন্যায় দিশাহারা মানুষ

পরের সংবাদ

রোহিঙ্গা ক্যাম্পে গুলিতে যুবক নিহত

প্রকাশিত: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৭, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

উখিয়া (কক্সবাজার) প্রতিনিধি : উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে আবারো গোলাগুলিতে সলিমুল্লাহ নামের এক রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। তিনি উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্প-২ ওয়েস্ট ব্লক-সি/২ এর বাসিন্দা আব্দুশ শুক্কুরের ছেলে। গত বুধবার রাতে উখিয়ার লম্বাশিয়া রোহিঙ্গা ক্যাম্প-২ ওয়েস্ট ও ক্যাম্প-৬ এর মধ্যবর্তীস্থল পিঠখোলা বাজারের কাছে মাস্টার মুন্না গ্রুপ ও সোনামিয়া গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে।
১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) পুলিশ সুপার মো. নাইমুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন।
জানা যায়, গত বুধবার গভীর রাতে দুগ্রুপের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গোলাগুলির ঘটনা ঘটে। এর মধ্যে একটি হচ্ছে মাস্টার মুন্না বাহিনী। অপরটি সোনা মিয়া গ্রুপ। উভয়পক্ষের মধ্যে বেশ কয়েক রাউন্ড গুলির ঘটনা ঘটে। একপর্যায়ে সলিম উল্লাহ নামে এক রোহিঙ্গার শরীরে গুলি লাগে। পরে ব্লকে থাকা রোহিঙ্গারা তাকে উদ্ধার করে উখিয়ার কুতুপালং এমএসএফ হাসপাতালে নিয়ে আসেন। চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার দিকে তিনি মারা যান বলে চিকিৎসক জানিয়েছেন। গতকাল বৃহস্পতিবার ভোরে ক্যাম্প প্রশাসনের সহযোগিতায় আর্মড পুলিশ ব্যাটালিয়নের সদস্যরা মরদেহ উদ্ধার করে উখিয়া থানায় হস্তান্তর করা হয়।
উখিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, হত্যাকারীদের ধরতে পুলিশের অভিযান চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়