নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

শিক্ষককে লাঞ্ছিত করার প্রতিবাদে সমাবেশ

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দশমিনা (পটুয়াখালী) প্রতিনিধি : দশমিনার বেতাগী সানকিপুর ইউনিয়নের সিকদাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য জহির মেলকারের ওপর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলামের হামলার ঘটনায় মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুুষ্ঠিত হয়েছে।
গত মঙ্গলবার বিকাল ৫টায় বেতাগী সিকদাড়িয়া মাধ্যমিক বিদ্যলয়ের সামনে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
মানববন্ধন ও সমাবেশে এলাকার ছাত্রছাত্রী, শিক্ষক, অভিভাবক, সুধীসমাজ ও সাধারণ জনগণসহ সহস্রাধিক লোক অংশ নেন। মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ইউপি সদস্য অসিম মেলকার, বেতাগী সানকিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহ আলম, কেন্দ্রীয় কৃষক লীগ সদস্য এড. বদরুল হক বাদল, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি ও বাংলাবাজার মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী আনোয়ার হোসেন প্রমুখ।
বক্তারা অতি দ্রুত দায়িত্বহীন ও দুর্নীতিবাজ প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা রবিউল ইসলামের বিচার দাবি করেন।
উল্লেখ্য, বেতাগী সানকিপুর ইউনিয়নে ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়ের আওতায় সিকদাড়িয়া মাধ্যমিক বিদ্যালয় থেকে সুমন সিকদারের বাড়ি পর্যন্ত এক কিলোমিটার ইটের সড়ক নির্মাণকাজে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ নিয়ে গত রবিবার দুপুরে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে অভিযোগ জানাতে যান প্রধান শিক্ষক জহির মেলকার। এ সময় কথা কাটাকাটির একপর্যায়ে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রধান শিক্ষক জহির মেলকারকে কিল-ঘুষি মেরে রক্তাক্ত জখম করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়