নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

পাথরঘাটায় সাবেক ছাত্রলীগ নেতাকে হত্যার অভিযোগ

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পাথরঘাটা (বরগুনা) প্রতিনিধি : পাথরঘাটায় সাবেক ছাত্রলীগ নেতা জাকির হাওলাদারকে পরিকল্পিতভাবে হত্যার অভিযোগ উঠেছে। গত মঙ্গলবার রাত ১০টার দিকে কাকচিড়া ইউনিয়ন পরিষদের সামনে তাকে গাড়িচাপা দিয়ে হত্যা করা হয়।
নিহত জাকির হাওলাদার পাথরঘাটা উপজেলার কাকচিড়া সাংগঠনিক থানার ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তিনি কাকচিড়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের আব্দুল মজিদের ছেলে।
পাথরঘাটা থানার ওসি মো. আবুল বাশার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ বরগুনা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
জাকিরের বাবা জানান, তার ছেলের সঙ্গে স্থানীয় জলিল ও খলিল হাওলাদারের টাকা নিয়ে মামলা চলে আসছিল। তিন মাস আগে মামলার রায়ে তাদের ১ বছরের সাজাসহ ১২ লাখ টাকা জরিমানা করেন বরগুনার জজকোর্ট। আসামিরা এখনো পলাতক রয়েছে। এছাড়া পাথরঘাটার কুপধন মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন নিয়ে দ্ব›দ্ব চলছে। এসব নিয়ে বিরোধের জের ধরে তাকে হত্যা করেছে প্রতিপক্ষরা।
জাকিরের ভাই তাপস হালদার বলেন, গত মঙ্গলবার রাত ১০টার সময় আমার ভাই স্কুল কমিটির নির্বাচনের প্রচারণা শেষে কাকচিড়া বাজারে ফিরছিল। এমন সময় ইউনিয়ন পরিষদের সামনে একটি গাড়িচাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে তাকে অ্যাম্বুলেন্সে করে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে রাজাপুর উপজেলা সদরে পৌঁছলে জাকির মারা যান। গতকাল সকালে তার মরদেহ বাড়িতে নিয়ে আসা হয়েছে । পোস্টমর্টেম শেষে হত্যা মামলা দায়ের করা হবে।
পাথরঘাটা থানার ওসি আবুল বাশার জানান, মামলা করার পরে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়