নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

দোয়ারাবাজারে নৌকা ডুবে ভাইবোনের মৃত্যু

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি : দোয়ারাবাজারে স্কুলে যাওয়ার পথে নৌকা ডুবে এক এসএসসি পরীক্ষার্থীসহ দুই ভাইবোনের মৃত্যু হয়েছে। মৃতরা হলো- এএসএসসি পরীক্ষার্থী তামান্না আক্তার এবং তার ভাই পঞ্চম শ্রেণির শিক্ষার্থী সৌরভ মিয়া (১০)। এই দুই শিক্ষার্থী উপজেলার সুরমা ইউনিয়নের রাজনগর গ্রামের ময়না মিয়ার সন্তান। গতকাল বুধবার দুপুর ২টায় তামান্না আক্তারের এবং এর আগে সৌরভের মরদেহ উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, গতকাল বুধবার বেলা ১১টায় চারজন শিক্ষার্থীকে নিয়ে শিক্ষার্থীদের চাচা আমিনুল হক ছোট নৌকা নিয়ে রাজনগর গ্রাম থেকে পাশের সমুজ আলী স্কুল এন্ড কলেজে যাচ্ছিলেন। তামান্না আক্তার (১৪), সাইফুল (১৫) এবং রুমি আক্তার (১৬) নামের তিন শিক্ষার্থী এসএসসি পরীক্ষার প্রবেশপত্র আনতে এবং সৌরভ তাদের সঙ্গে স্কুলে যাচ্ছিল। পথে গোজাউড়া হাওরে ঝড়ের কবলে পড়ে নৌকাটি ডুবে যায়। স্থানীয় লোকজন ঘটনাস্থলে গিয়ে সৌরভসহ তিনজনকে উদ্ধার করে। পানিতে ডুবে যাওয়া সৌরভকে দোয়ারাবাজার হাসপাতালে নেয়ার পর ডাক্তাররা মৃত ঘোষণা করেন। তার বোন নিখোঁজ তামান্না আক্তাররের মরদেহ দুপুর ২টায় স্থানীয় লোকজনের সহযোগিতায় হাওর থেকে উদ্ধার করে পুলিশ।
দোয়ারাবাজার থানার ওসি দেব দুলাল ধর জানান, ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে দুই শিক্ষার্থীর মৃত্যু ঘটেছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নিহতদের পরিবারকে ৪০ হাজার টাকা দিয়েছেন। দুই শিক্ষার্থীর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়