নাটোরে বন্ধুকে খুন : ১৪ মামলার আসামি রাসেল ঢাকায় গ্রেপ্তার

আগের সংবাদ

সাক্কুর পরাজয় পাঁচ কারণে

পরের সংবাদ

চন্দনাইশ : হত্যা মামলায় দুই ভাইকে ফাঁসানোর অভিযোগ

প্রকাশিত: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ১৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চন্দনাইশ (চট্টগ্রাম) প্রতিনিধি : চন্দনাইশে ষড়যন্ত্রমূলকভাবে দুই ব্যবসায়ী সহোদরকে হত্যা মামলায় ফাঁসানোর অভিযোগ পাওয়া গেছে। এই মিথ্যা মামলা থেকে মুক্তির দাবিতে সংবাদ সম্মেলন করেছেন তার পরিবার ও স্বজনরা। গত মঙ্গলবার সকালে ভুক্তভোগী ব্যবসায়ীদের পিতা আবু তাহের সওদাগর দোহাজারী প্রেস ক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে বলেন, গত ১৮ মে চন্দনাইশ পৌরসভার জিহস ফকির পাড়ায় দুই পক্ষের আদিপত্যকে কেন্দ্র করে সংঘর্ষ হলে জাহেদ নামের এক কলেজছাত্র চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। এ ঘটনায় চন্দনাইশ থানায় হত্যা মামলা দায়ের করা হলে ওই মামলায় আবু তাহেরের ছোট ছেলে ব্যবসায়ী মঈন উদ্দীন হাসান ও বড় ছেলে বাহাদুর মিয়াকে ষড়যন্ত্রমূলকভাবে আসামি করা হয়। বাহাদুরের পিতা আবু তাহের দাবি করেন, তারা ৪০ বছর ধরে দোহজারীতে ব্যবসা করেন। ঘটনার সময় তার ছেলেরা সেখানে ছিলেন না। শত্রæতার জের ধরে তার ছেলেদের মামলায় আসামি করা হয়। তিনি মামলার সুষ্ঠু তদন্ত করে প্রকৃত দোষীদের বিচারসহ তার ছেলেদের মিথ্যা মামলা থেকে দায়মুক্তি দিতে প্রশাসনের দৃষ্টি কামনা করেন।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন বাহাদুরের পিতা আবু তাহের, মা ফরিদা বেগম, স্ত্রী শামীমা আক্তার ও আবু তাহেরের স্বজনরা।
এ বিষয়ে চন্দনাইশ থানার ওসি আনোয়ার হোসেন জানান, তারা একই পরিবারের দুজন এজাহার নামীয় আসামি। ঘটনায় জড়িত না থাকলে পলাতক ছিল কেন। দীর্ঘ তদন্ত শেষে মামলাটি রেকর্ড করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়