সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

সাবের হোসেন চৌধুরী : আ.লীগকে দাবিয়ে রাখার কোনো শক্তি নেই

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : ঢাকা-৯ আসনের সংসদ সদস্য, পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনবিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবের হোসেন চৌধুরী বলেছেন, বাংলাদেশ আওয়ামী লীগ হচ্ছে গণমানুষের সংগঠন। নির্বাচনের আগে যদি আন্দোলনের প্রয়োজন হয়, সেটাও আওয়ামী লীগ করতে পারবে। প্রশাসনের কোনো সহযোগিতা আওয়ামী লীগের প্রয়োজন নেই। আওয়ামী লীগ নিজেরাই যথেষ্ট। পৃথিবীর এমন কোনো শক্তি নেই যে আওয়ামী লীগকে দাবিয়ে রাখতে পারে।
গতকাল বুধবার বিকালে রাজধানীর মুগদায় বীরশ্রেষ্ঠ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়াম প্রাঙ্গণে মহানগরীর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে বক্তা হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন তিনি। ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওয়ালিউল্লাহ জুম্মনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া খান রাজার সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া। আরো বক্তব্য রাখেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফী, সহসভাপতি শহীদ সেরনিয়াবাত, সহসভাপতি খন্দকার এনায়েত উল্লাহ, সাধারণ সম্পাদক মো. হুমায়ূন কবীর, সাংগঠনিক সম্পাদক আখতার হোসেন, মুগদা থানা আওয়ামী লীগের সভাপতি মো. শামিম আল মামুন, সাধারণ সম্পাদক মোশারফ হোসেন বাহার। অনুষ্ঠানের শুরুতে বেলুন, পায়রা ও পতাকা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করা হয়।
সাবের হোসেন চৌধুরী বলেন, নির্বাচনের আগে প্রতিপক্ষ দল নানা ষড়যন্ত্র করবে। আমরা যদি নিজেদের মধ্যে ঐক্য ধরে রাখতে পারি আর আমাদের মধ্যে কোনো বিভাজন না থাকে, তাহলে আমরা নিজের পায়ে দাঁড়াব, নিজের জন্য লড়ব এবং নিজেরা বিজয় নিয়ে আসব। যারা যোগ্য, ত্যাগী, পরীক্ষিত, বঙ্গবন্ধুর আদর্শকে বিশ্বাস করে শেখ হাসিনার নেতৃত্বে আস্থা রেখে কাজ করেন তাদেরই আমরা নেতৃত্বে দেখতে চাই। আমরা ‘মাইম্যানে’র রাজনীতিতে বিশ্বাস করি না। বিগত দিনে যারা বিভিন্ন নির্বাচনে ঝুঁঁকি নিয়েছে, নানা প্রতিকূল পরিস্থিতিতে দলের সঙ্গে ছিলেন তাদের আমরা ভুলব না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়