সংসদে আলোচনা : ‘ছয় দফা ছিল স্বাধীনতার সিঁড়ি’

আগের সংবাদ

ছয় লক্ষ্য অর্জনের সক্ষমতা নিয়ে প্রশ্ন : ৬ লাখ ৭৮ হাজার ৬৪ কোটি টাকা ব্যয়ের বাজেট, সর্বোচ্চ ঘাটতির দিক থেকেও নতুন মাইলফলক > বাজেট ২০২২-২৩

পরের সংবাদ

চান্দিনায় ৮ শিক্ষককে সংবর্ধনা

প্রকাশিত: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ৯, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি : চান্দিনা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত ৮ শিক্ষক এবং এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টায় চান্দিনা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। চান্দিনা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের কার্যনির্বাহী কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মো. জিয়াউল হক মীরের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত এমপি। এ সময় তিনি বলেন, চান্দিনাকে গড়ে তুলতে হলে শিক্ষার কোনো বিকল্প নেই। ডাক্তার এবং শিক্ষকদের পেশা হলো মহান। শিক্ষা মানুষের মনের বিকাশ ঘটায়; শিক্ষা মানুষকে কুসংস্কার থেকে দূরে সরিয়ে দেয়। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী, সহকারী কমিশন (ভূমি) উম্মে হাবিবা মজুমদার, ভাইস চেয়ারম্যান সাফিয়া আক্তার, চান্দিনা পৌরসভার মেয়র মো. শওকত হোসেন ভূঁইয়া।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়