জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : ১০ বছরেও ক্লাসরুম আইন অনুষদ

আগের সংবাদ

প্রতিযোগিতার বাজারে ডলার : দাম নিয়ন্ত্রণ থেকে পিছু হটল কেন্দ্রীয় ব্যাংক > টাকার মান কমল ৯০ পয়সা

পরের সংবাদ

পুলিশ ফাঁড়ির চার তলার ছাদ থেকে আসামির লাফ!

প্রকাশিত: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, রাজশাহী : রাজশাহীতে পুলিশ ফাঁড়ির চার তলা ছাদ থেকে লাফ দিয়েছেন নাইমুল ইসলাম রিয়াজ (২০) নামে এক আসামি। গতকাল বুধবার দুপুরে নগরীর বোয়ালিয়া মডেল থানার মালোপাড়া পুলিশ ফাঁড়িতে এ ঘটনা ঘটে।
পরে তাকে গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। রিয়াজ নগরীর দড়িখরবোনা এলাকার নুরুল ইসলামের ছেলে। পুলিশ জানায়, রিয়াজ একজন মাদকাসক্ত ব্যক্তি। সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে বুধবার সকালে তাকে আটক করা হয়। তবে আটকের পর পালানোর পথ খুঁজছিলেন তিনি।
এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানার ওসি মাজহারুল ইসলাম ভোরের কাগজকে বলেন, আসামি পালানোর চেষ্টা করছিল। হাসপাতালে তার চিকিৎসা চলছে। সুস্থ হলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।
তবে এ ব্যাপারে রিয়াজের বাবা নুরুল ইসলাম ভোরের কাগজকে বলেন, আমার ছেলের পকেটে কিছু ঢুকিয়ে দিয়ে তাকে তুলে আনে পুলিশ।
খবর পেয়ে আমি পুলিশ ফাঁড়িতে এলে সাদা পোশাকে কয়েকজন পুলিশ সদস্য আমার কাছে ২০ হাজার টাকা দাবি করে ছেলেকে ছেড়ে দিতে চায়।
নুরুল বলেন, আমি টাকা না দেয়ায় তাকে ফাঁড়িতে আটকে রাখে। পরে শুনি সে নাকি ছাদ থেকে লাফ দিয়েছে। তবে রিয়াজ ইচ্ছাকৃতভাবে লাফ দিয়েছে নাকি তাকে ছাদ থেকে ফেলে দেয়া হয়েছে- বিষয়টি আমার বোধগম্য নয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়