জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : ১০ বছরেও ক্লাসরুম আইন অনুষদ

আগের সংবাদ

প্রতিযোগিতার বাজারে ডলার : দাম নিয়ন্ত্রণ থেকে পিছু হটল কেন্দ্রীয় ব্যাংক > টাকার মান কমল ৯০ পয়সা

পরের সংবাদ

পুলিশের উদ্দেশে মেয়র সাদিক : অপরাধীদের ধরতে না পারলে আমাদের বলুন

প্রকাশিত: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বরিশাল প্রতিনিধি : বরিশাল মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র সাদিক আবদুল্লাহ পুলিশকে উদ্দেশ করে বলেন, আপনারা যদি অপরাধীদের ধরতে না পারেন তাহলে আমাদের বলেন, আমরা তাদের ধরে থানায় সোপর্দ করব।
সময় টেলিভিশনের বরিশাল ব্যুরোপ্রধান অপূর্ব অপুর ওপর হামলা, অপহরণের চেষ্টার প্রতিবাদ এবং আসামিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল বুধবার বেলা সাড়ে ১১টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে শহীদ আব্দুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেস ক্লাব আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন তিনি।
এ সময় চিহ্নিত দুর্বৃত্তদের ধরে পুলিশে সোপর্দ করার জন্য আওয়ামী লীগ নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান মেয়র।
প্রেস ক্লাব সভাপতি কাজী নাসির উদ্দিন বাবুলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন ও ক্লাব সদস্য বেলায়েত বাবলুর সঞ্চালনায় মানববন্ধনে সমর্থন জানিয়ে অংশগ্রহণ করে মহানগর ও জেলা আওয়ামী লীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন, বিএম কলেজ শিক্ষক পরিষদ, সাংবাদিক ইউনিয়ন বরিশাল, বরিশাল ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট এসোসিয়েশন (বিইমজা), বরিশাল টেলিভিশন ক্যামেরা জার্নালিস্ট এসোসিয়েশন, বরিশাল রিপোর্টার্স ইউনিটি, বরিশাল সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি, ফটো সাংবাদিক ফোরাম এবং সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ, জেলা আইনজীবী সমিতি, সেক্টর কমান্ডার ফোরামসহ বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। দাপ্তরিক কাজে ব্যস্ত থাকলেও জনসংযোগ কর্মকর্তা পাঠিয়ে মানববন্ধনে সংহতি প্রকাশ করেন- বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। সমাবেশ ও মানববন্ধনে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- মহানগর আওয়ামী লীগ সভাপতি এ কে এম জাহাঙ্গীর, সিনিয়র সাংবাদিক মানবেন্দ্র বটব্যাল, মুরাদ আহমেদ, সাইফুর রহমান মিরন, পুলক চ্যাটার্জি ও আকতার ফারুক শাহীন, মুক্তিযোদ্ধা প্রদীপ কুমার ঘোষ, বিএম কলেজে শিক্ষক পরিষদের সম্পাদক আল আমিন সরোয়ার, সমন্বয় পরিষদ সভাপতি অধ্যাপক নজমুল হোসেন আকাশ, রিপোর্টার্স ইউনিটি সভাপতি নজরুল বিশ্বাস প্রমুখ। বক্তারা গত ৪ দিনেও অপুর উপর হামলা চেষ্টাকারীদের গ্রেপ্তার করতে না পারায় ক্ষোভ প্রকাশ করেন। তারা অবিলম্বে সন্ত্রাসীদের গ্রেপ্তার এবং ওই ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেন। এদিকে অপুর ওপর হামলা চেষ্টাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ওসি মো. আজিমুল করিম। অচিরেই সন্ত্রাসীদের গ্রেপ্তারের প্রতিশ্রæতি দেন তিনি।
উল্লেখ্য, গত ২৯ মে বিকাল সোয়া ৩টার দিকে নগরীর শীতলাখোলা এলাকায় অপুর ওপর হামলার চেষ্টা করে দুর্বৃত্তরা। ওই সময় দৌড়ে আত্মরক্ষা করেন তিনি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়