জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় : ১০ বছরেও ক্লাসরুম আইন অনুষদ

আগের সংবাদ

প্রতিযোগিতার বাজারে ডলার : দাম নিয়ন্ত্রণ থেকে পিছু হটল কেন্দ্রীয় ব্যাংক > টাকার মান কমল ৯০ পয়সা

পরের সংবাদ

পারিবারিক কলহের জের : নিজের গায়ে আগুন দেয়া গৃহবধূর মৃত্যু

প্রকাশিত: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জুন ২, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর শাহজাহানপুরে পারিবারিক কলহের জেরে নিজের শরীরে নিজেই আগুন দেয়া অন্তঃসত্ত্বা গৃহবধু পাপিয়া সারোয়ার মিম (১৭) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। গতকাল বুধবার ভোরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তার শরীরে ৯৫ শতাংশ দগ্ধ হয়ে ছিল।
তার মামা রুমেল আহমেদ খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, বুধবার সকালে হাসপাতালে থাকা স্বজনদের মাধ্যমে তিনি বোনের মেয়ের মৃত্যুর খবর পান। আইসিইউতে চিকিৎসাধীন ছিল মিম। এর আগে গত শনিবার দুপুরে ঢাকা সিটি ইন্টারন্যাশনাল কলেজের উচ্চ মাধ্যমিক প্রথম বর্ষের ছাত্রী মিম শাহজাহানপুর বাগিচা ঝিল মসজিদ এলাকার একটি বাড়ির দোতলায় নিজের শরীরে নিজেই আগুন দিলে গুরুতর দগ্ধ হন।
ঘটনার দিন তার মা পারভীন আক্তার জানান, তাদের বাড়ি কুমিল্লা তিতাস উপজেলায়। মেয়ের স্বামী রাম্মিমের সঙ্গে ওই বাসায় ভাড়া থাকত মিম। একই এলাকাতে গৃহবধূর বাবা-মাও থাকেন। তিন বছর আগে পারিবারিকভাবে তাদের বিয়ে দেয়া হয়। বেশ কয়েকদিন ধরে ধরে তাদের সংসারের কলহ শুরু হয়। রাম্মিমের একাধিক নারীর সঙ্গে সম্পর্ক ছিল বলে অভিযোগ মিমের। এসব নিয়েই স্ত্রীকে মানসিকভাবে নির্যাতন করত। সহ্য করতে না পেরে মিম নিজের গায়ে নিজে আগুন দেয়। রাম্মিম এলাকাতে একটি ফ্ল্যাক্সিলোডের দোকানে কাজ করে। ঘটনার দিন তিনি জানান, ঘটনার আগের রাতে তাদের মধ্যে ঝগড়া হয়েছে। দুজনই দুজনকে সন্দেহ করত। এসব কারণে জেদ করে স্ত্রী মিম নিজের গায়ে নিজেই আগুন দিয়েছে।
চিকিৎসকদের বরাত দিয়ে ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর মো. বাচ্চু মিয়া জানান, মিমের শরীরে ৯৫ শতাংশ পুড়ে গিয়েছিল। তার অবস্থা খুবই আশঙ্কাজনক ছিল।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়