সাংবাদিক ও গীতিকার কে জি মোস্তফা আর নেই

আগের সংবাদ

স্পষ্ট নয় আয় বাড়ানোর খাত : এ বছর লক্ষ্যমাত্রা বাড়ানো হয়েছে ৪০ হাজার কোটি টাকা > বৈশ্বিক অস্থিরতাও নেয়া হচ্ছে না বিবেচনায়

পরের সংবাদ

বাকেরগঞ্জে পতিত জমিতে বোরোক্ষেত পরিদর্শনে কৃষিমন্ত্রী

প্রকাশিত: মে ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: মে ১০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

মাহসীন মোল্লা, বাকেরগঞ্জ (বরিশাল) থেকে : পতিত জমিতে বোরো ধানক্ষেত সরজমিন দেখতে গতকাল সোমবার বাকেরগঞ্জের নন্দপাড়া গ্রামে আসেন কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি। এছাড়া কৃষক উদ্বুদ্ধকরণের মাধ্যমে পতিত জমিতে বোরো ধান আবাদের ফসল কর্তন উৎসব ও মাঠ দিবস অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিমন্ত্রী। এ সময় তিনি বলেন, শুধু বাকেরগঞ্জে নয়, বরিশালে কীভাবে ফসল উৎপাদন বাড়ানো যায় এবং যেসব ফসল আছে তার সম্ভাবনা কেমন সেটি প্রত্যক্ষভাবে দেখার জন্য আমরা উপস্থিত হয়েছি। তিনি আরো বলেন, ফসল উৎপাদন বৃদ্ধি ও কৃষকদের সব ধরনের সহযোগিতা করা হবে।
কৃষি সচিব মো. সায়েদুল ইসলামের সভাপতিত্ব অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউটের মহাব্যবস্থাপক ড. মো. শাহজাহান কবির, বরিশাল জেলা প্রশাসক মো. জসিম উদ্দীন হায়দার, বাকেরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মো. শামসুল আলম চুন্নু, ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মাধবী রায়, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আবুজর মো. ইজাজুল হক, বাকেরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো. আলাউদ্দিন মিলন, উপজেলা কৃষি কর্মকর্তা মুছা ইবনে সায়িদ, বাকেরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি মো. জাহাঙ্গীর হোসেন মানিক প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়