সেমিনারে সেলিনা হোসেন : বাংলা ভাষার ঐতিহ্য রক্ষার্থে শুদ্ধ চর্চা করতে হবে

আগের সংবাদ

আউয়ালের নেতৃত্বে নতুন ইসি : চার নির্বাচন কমিশনার- রাশিদা সুলতানা, আহসান হাবীব খান, মোহম্মদ আলমগীর ও আনিছুর রহমান > শপথ আজ

পরের সংবাদ

এ প্রজন্মের প্রেম নিয়ে অকপট অনন্যা

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

বর্তমান প্রজন্মের যুবকরা একটি সম্পর্কে সুখী হয় না, তারা একের পর এক মানুষের কাছে সুখের খোঁজ করে চলে। এই ধারণা নিয়েই মুখ খুললেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। তার মতে এখনকার ছেলেমেয়েরা কোনো সম্পর্ক থেকে পূর্ণতৃপ্তি না পেলে সেই সম্পর্কে স্থির হয় না। ‘গেহরাইয়াঁ’-র অভিনেত্রী মেনে নেন, এখনকার তরুণ প্রজন্ম একাধিক সম্পর্কে জড়াতে ভালোবাসে, তারা হুট করে কোনো সম্পর্কে স্থির হয় না। এক সাক্ষাৎকারে এখনকার ছেলেমেয়েদের কাছে সম্পর্ক অর্থ কী রকম এই প্রসঙ্গ উঠে আসে। তখনই অনন্যা পাণ্ডে জানান, এখন যোগাযোগ ব্যবস্থা অনেক সহজতর হয়ে গিয়েছে, যার ফলে নতুন মানুষের সঙ্গে আলাপ করার সুযোগ আসছে। কোনো সম্পর্ক যদি সম্পূর্ণ সুখ দিতে না পারে, তা হলে সেই সম্পর্কে তরুণ প্রজন্ম স্থির হয় না। এমন হতে পারে বলে মনে করেন অভিনেত্রী। তার মতে এই বিষয়টা খারাপ ভাবে নেয়া উচিত নয়। অনন্যার মতে, সম্পর্ক যদি পূর্ণসুখ বা তৃপ্তি না দিতে পারে তা হলে সেই সম্পর্কে মানুষ কেনই বা থাকবে!
:: মেলা ডেস্ক

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়