সিকিউরিটি গার্ডের চাকরির প্রলোভন দেখিয়ে প্রতারণা : স্বামী-স্ত্রীসহ গ্রেপ্তার ৭

আগের সংবাদ

সিন্ডিকেটে জিম্মি মধ্যপ্রাচ্যগামীরা > বিমান ভাড়া নেয়া হচ্ছে তিন গুণ, অনুরোধ রাখছে না এয়ারলাইন্স : বিমান প্রতিমন্ত্রী

পরের সংবাদ

সংবাদ সংক্ষেপ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

শিক্ষা উপকরণ বিতরণ

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি : নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার উদ্যোগে সোমবার মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হয়েছে। নাগরপুর বাজার রিকশাস্ট্যান্ডে সংস্থার অফিস থেকে ল্যাব ওয়ান হাসপাতালের সৌজন্যে এ শিক্ষা উপকরণ বিতরণ করা হয়। সংস্থার সাধারণ সম্পাদক মো. তোফাজ্জল হোসেন তুহিনের সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংস্থার সভাপতি ল্যাবওয়ান ডায়াগনস্টিক সেন্টার ও ল্যাব ওয়ান হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক মো. আজিম হোসেন।
ইমামদের সম্মাননা

মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি : মাধবপুর উপজেলার আন্দিউড়া ইউনিয়নে ৪০ জন ইমামকে সম্মাননা ক্রেস্ট দেয়া হয়েছে। এই উপলক্ষে মঙ্গলবার দুপুরে আন্দিউড়া ইউনিয়ন পরিষদের হলরুমে ইমামদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন নোয়াখালী পীর সাহেব মাওলানা মওর মোকদ্দস, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান, সমাজসেবক অলিউল্লাহ, চৌধুরী ফজলে ইমাম সুমন, মাওলানা এহতেশামুল হক, সিরাজুল ইসলামসহ অনেকেই। আলোচনা সভা শেষে ৪০ জন ইমামকে সম্মাননা ক্রেস্ট ও উপহার দেয়া হয়।

প্রশিক্ষণের সমাপনী

নাগেশ্বরী (কুড়িগ্রাম) প্রতিনিধি : নাগেশ্বরীর সুখাতী বহুমুখী উচ্চ বিদ্যা নিকেতনে ভার্চুয়াল ও অনলাইন ক্লাসবিষয়ক ১৪ দিনের প্রশিক্ষণ শেষে সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রবিবার দুপুরে বিদ্যালয় সেমিনার কক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুল ইসলাম। প্রধান শিক্ষক আব্দুল হাকিমের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কামরুল ইসলাম, শিক্ষানুরাগী বীর মুক্তিযোদ্ধা এ টি এম আজাদ আলী, সহকারী প্রধান শিক্ষক শাহজাহান আলী, সিনিয়র সহকারী শিক্ষক কীর্ত্তিকা সেন বিল্টু, রফিকুল ইসলাম, বিপ্লবী রানী, হাসানুর রহমান প্রমুখ। এ সময় মাধ্যমিক শিক্ষা অফিসার বিদ্যালয়ের এ উদ্যোগকে স্বাগত জানান।

কর্মশালা

মিরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি : মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর ব্যবস্থাপনায় মিরসরাই পৌরসভার আয়োজনে দুর্যোগঝুঁকি হ্রাস ব্যবস্থাপনা কাঠামো গড়ে তোলার লক্ষ্যে দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন ম্যাব-এর কেন্দ্রীয় সহসভাপতি ও কক্সবাজার পৌরসভার মেয়র মো. মুজিবুর রহমান। রবিবার কর্মশালায় ম্যাব-এর কার্যনির্বাহী সদস্য ও মিরসরাই পৌর মেয়র মো. গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও প্রধান সহকারী সাইফুল ইসলামের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চন্দনাইশ পৌরসভার মেয়র মো. মাহবুবুল আলম। কর্মশালায় ২৬টি পৌরসভার সচিব, নির্বাহী প্রকৌশলী, সহকারী প্রকৌশলী, মিরসরাই পৌরসভার কর্মকর্তা-কর্মচারী এবং বিভিন্ন প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়