হাওয়া দেয়ার সময় বাসের চাকা ফেটে তরুণের মৃত্যু

আগের সংবাদ

নতুন ইসি আগামী সপ্তাহে : কাল প্রজ্ঞাপন, বরণে প্রস্তুত নির্বাচন কমিশন সচিবালয়

পরের সংবাদ

মাদারীপুরে ১৩ ডাকাত গ্রেপ্তার

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, মাদারীপুর : ডাকাত দলের সরদারসহ ১৩ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। গতকাল রবিবার দুপুরে জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য জানান মাদারীপুর পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল। গ্রেপ্তারকৃতরা হলো- কালকিনি উপজেলার চর ঠেঙ্গামারা এলাকার ডাকাত সরদার মনির বেপারি, শিবচর উপজেলার মির্জারচর মুন্সীকান্দি এলাকার হাসান মুন্সী ও একই উপজেলার নলগোড়া এলাকার মিজান বেপারি। এছাড়া ডাকাতি মামলায় এর আগে আরো ১০ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠায় মাদারীপুর জেলা পুলিশ।
পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল জানান, গত ১১ জানুয়ারি মাদারীপুর ডাসার থানার পূর্ব মাইজপাড়া মনির হোসেনের বাড়িতে ১৭ জানুয়ারি একই থানার কর্ণপাড়া গ্রামে আবু তালেব মাস্টারের বাড়িতে, ২২ জানুয়ারি রাতে রাজৈর থানার মুছারকান্দি গ্রামের সোনিয়া আক্তারের বাড়িতে এবং একই রাতে চর মোস্তফাপুর গ্রামের শহীদ মল্লিকের বাড়িতে ডাকাতি সংঘটিত হয়। পরবর্তী সময়ে ভুক্তভোগী পরিবারগুলো মামলা দায়ের করে। ডাকাতি মামলায় তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ডাকাত দলের সদস্য সুমনকে প্রথমে গ্রেপ্তার করে জেলা গোয়েন্দা পুলিশ। ডাকাত সুমনের দেয়া তথ্য থেকে পাওয়া সূত্রে মাদারীপুর জেলা গোয়েন্দা পুলিশের একটি দল ঢাকাসহ দেশের বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে আরো ৯ জন ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তার করে। এদের মধ্যে ডাকাত সামাদ ও মিন্টু আদালতে নিজেদের দোষ স্বীকার করে ডাকাত দলের নেতা মনিরসহ অন্য সহযোগী ডাকাতদের নাম-ঠিকানা প্রকাশ করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে ১৯ ফেব্রুয়ারি রাতে ডাকাত সরদার মনিরসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। এ সময় ডাকাত হাসানের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ২টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। এর মধ্যে ডাকাত সরদার মনির ও হাসান ৩টি মামলায় সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেছে। গ্রেপ্তারকৃত ডাকাতদের আদালতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়