বিজিবির অভিযান : কক্সবাজারে উদ্ধার ৩০ কোটি টাকার আইস

আগের সংবাদ

আলোচনার কেন্দ্রে ইসি আইন

পরের সংবাদ

১৮ দিনেও সন্ধান মেলেনি শিক্ষার্থী তানজিলার

প্রকাশিত: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২৩, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : রাণীনগরে নিখোঁজের ১৮ দিনেও সন্ধান মেলেনি তানজিলা বানু (১৬) নামে এক শিক্ষার্থীর। এ ঘটনায় রাণীনগর থানায় সাধারণ ডায়েরি করেছেন মেয়েটির বাবা। থানায় ডায়েরি করার ১৫ দিন পেরিয়ে গেলেও এখনো তানজিলার কোনো সন্ধান পাওয়া যায়নি। এদিকে মেয়ে নিখোঁজ হওয়ার পর থেকেই মেয়ের সন্ধান পেতে বিভিন্ন স্থানে দ্বারে দ্বারে ঘুরছেন বাবা শামসুর রহমান।
নিখোঁজ তানজিলা বানু উপজেলার ভেটী গ্রামের শামছুর রহমান প্রামাণিকের মেয়ে। সে ২০২১ সালের এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে।
নিখোঁজ তানজিলার বাবা শামসুর রহমান জানান, ২০২১ সালের এসএসসি পরীক্ষায় আমার মেয়ে তানজিলা অংশগ্রহণ করে। পরীক্ষার রেজাল্টে তানজিলা এক বিষয়ে ফেল করে। এ নিয়ে মেয়ে তানজিলা মন খারাপ করে থাকলে আমরা তানজিলাকে কয়েকটা কথা বলি এবং তাকে আবার পরীক্ষার দেয়ার জন্য প্রস্তুতি নিতে বলি। গত ৪ জানুয়ারি রাত আনুমানিক ৮টার দিকে মেয়েকে রাতের খাবার খাওয়ার জন্য ডাক দিলে তার কোনো সাড়া-শব্দ না পেয়ে আমি ও আমার স্ত্রী ঘরে গিয়ে দেখি মেয়ে তানজিলা ঘরে নেই। তৎক্ষণিক আশপাশের বাড়িতে ও আত্মীয়স্বজনের বাড়িতে অনেক খোঁজাখুঁজি করেও মেয়েকে পাওয়া যায়নি। সেই দিন থেকে সে হঠাৎ করে নিখোঁজ হয়। এরপর মেয়ের সন্ধান পেতে রাণীনগর থানায় সাধারণ ডায়েরি করেছি। তারপরও মেয়ের কোনো সন্ধান মেলেনি।
এ ব্যাপারে রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, থানায় ডায়েরি হওয়ার পর থেকে আমরা মেয়েটির সন্ধানের জন্য চেষ্টা করছি। আশার করছি, দ্রুত মেয়েটির খোঁজ পাওয়া যাবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়