সেশনজট নিরসনে গ্রীষ্মকালীন ছুটি কমাল ঢাবি

আগের সংবাদ

কী নির্দেশনা পেলেন ডিসিরা : জনগণের সেবক হতে হবে > খাদ্য নিরাপত্তা-বাজার স্থিতিশীল রাখা > সাম্প্রদায়িকতা-জঙ্গিবাদ প্রতিরোধ

পরের সংবাদ

নান্দাইলে ধানক্ষেতে পড়ে ছিল ইজিবাইক চালকের লাশ

প্রকাশিত: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ২০, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি : নান্দাইল উপজেলার চরবেতাগৈর ইউনিয়নের চরশ্রীরামপুর বড়ডোবা বিলের ধানক্ষেত থেকে মনির মিয়া (৪৬) নামে এক ইজিবাইক চালকের লাশ উদ্ধার করা হয়েছে। গতকাল বুধবার সকাল ৮টার দিকে নান্দাইল মডেল থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
জানা গেছে, নিহত মনির মিয়া নান্দাইল পৌরসভার কাকচর নলুয়াপাড়া গ্রামের মৃত আজিম উদ্দিনের ছেলে। তিনি একজন ভাড়ায় গাড়ি চালক। মঙ্গলবার রাতে মনির মিয়া ইজিবাইক নিয়ে বের হয়ে আর বাড়িতে ফিরেনি। পরে বুধবার সকালে কানুরামপুর-ত্রিশাল সড়কের চরশ্রীরামপুর বড়ডোবা বিলের ধানক্ষেতে স্থানীয়রা অজ্ঞাতনামা হিসেবে তার লাশ দেখতে পায়। পরে তারা থানা পুলিশকে খবর দিলে পুলিশ মনির মিয়ার লাশ উদ্ধার করে।
নিহত মনির মিয়ার স্ত্রী কুলসুম আক্তার জানান, তার স্বামী ভাড়ায় ওই গাড়িটি চালিয়ে সংসার চালাত। এখন তার পরিবারের ৩ সন্তানকে কে দেখবে। তিনি তার স্বামীর হত্যাকারীদের দৃষ্টান্তমূলক বিচার চান। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মিজানুর রহমান আকন্দ বলেন, খবর শুনে লাশ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়