গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

ভোটে জিতেই ইউএনওকে হুমকি ইউপি চেয়ারম্যানের 

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

পঞ্চগড় প্রতিনিধি : পঞ্চগড়ের দেবীগঞ্জে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে বিজয়ী হয়েই উপজেলা নির্বাহী কর্মকর্তাকে (ইউএনও) হুমকি দিলেন এক নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান। অভিযুক্ত চেয়ারম্যান আজগর আলী ইউএনওকে উদ্দেশ করে বলেছেন, ‘নিস্তার পাবেন না রেলমন্ত্রীর রোষানল থেকে’। তার এ বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।
আজগর আলী গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে উপজেলার দন্ডপাল ইউনিয়নে চেয়ারম্যান পদে বিজয়ী হয়েছেন। তিনি ওই ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি। বিজয়ের পর গত বৃহস্পতিবার আজগর আলীর নিজ গ্রাম শান্তিনগরে দলীয় নেতাকর্মীদের নিয়ে এক আনন্দসভার আয়োজন করেন। সেখানে তিনি তার বক্তব্যে ইউএনওকে উদ্দেশ করে বলেন, ইউএনও মহোদয় আপনি জেনে রাখুন, আপনি নিস্তার পাবেন না রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজনের রোষানল থেকে। খাগড়াছড়ি, বান্দরবান বদলি করা হবে আপনাকে। আপনার প্রশাসনের কুত্তারা নির্বাচনে যেভাবে আজগর আলীর বিপক্ষে অবস্থান নিয়ে ষড়যন্ত্র করেছিলেন তা আংশিক হলেও আমরা রক্ষা করতে পেরেছি। আর বাদ বাকিটা জনগণই হারে হারে আপনাদের বুঝিয়ে দেবে।
এ বিষয়ে আজগর আলী বলেন, ভোটের দিন আমার ইউনিয়নের একটি কেন্দ্রে ভোট কারচুপির খবর শোনা যায়। কেন্দ্রে ফলাফল দিচ্ছিল না প্রশাসন। এজন্য আমার কর্মীরা সেখানে প্রতিবাদ করে। পরে পুলিশ কর্মীদের ওপর লাঠিচার্জ করে। স্বয়ং ইউএনওর হাতেও লাঠি ছিল। এজন্য ইমোশন হয়ে আমি ওই বক্তব্যটি দিই। আর আমার নেতাকর্মীদের সান্ত¡না দেয়ার জন্য বলি- ‘আপনাকে (ইউএনওকে) দেবীগঞ্জের মাটিতে থাকতে দেয়া হবে না’। তাছাড়া কিছু মানুষ আমার বক্তব্যটি কাটছাঁট করে পোস্ট করেছে। দেবীগঞ্জের উপজেলা নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসান বলেন, আমি বক্তব্যটি সংগ্রহ করেছি এবং শুনেছি। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকেও জানিয়েছি। আপাতত বক্তব্যটি ওই ইউপি চেয়ারম্যানের দেয়া বলেই মনে হয়েছে।
উল্লেখ্য, পঞ্চম ধাপের ইউপি নির্বাচনে দন্ডপাল ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে বিজয়ী হন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আজগর আলী।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়