গয়েশ্বর চন্দ্র রায় : নতজানু পররাষ্ট্রনীতির কারণে সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সরকার

আগের সংবাদ

ওমিক্রনের সামাজিক সংক্রমণ! জিনোম সিকুয়েন্সিং বাড়ানোর তাগিদ > সার্বিক পরিস্থিতি বুঝতে আরো দুই সপ্তাহ লাগবে : বিশেষজ্ঞদের মত

পরের সংবাদ

বগুড়ায় পাচারকালে ১২শ বস্তা সারসহ আটক ৬ জন

প্রকাশিত: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৮, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোর থেকে বগুড়ায় পাচারকালে তিনটি ট্রাকে ১ হাজার ২০০ বস্তা সরকারি ডিএপি সারসহ ৬ জনকে আটক করেছে র‌্যাব-৫। গত বুধবার রাতে বগুড়ার রানীরহাট এলাকা থেকে সারসহ তাদের আটক করা হয়। পরে জব্দকৃত সারসহ আটককৃতদের নাটোর র‌্যাব ক্যাম্পে নিয়ে আসা হয়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
র‌্যাব-৫, সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার ফরহাদ হোসেন জানান, নাটোর বিএডিসি গোডাউন থেকে তিনটি ট্রাকে করে সরকারি ডিএপি সার লোড করে গোপনে বগুড়ায় পাচার করা হয়েছে এমন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি বিশেষ টিম দ্রুত অভিযান পরিচালনা করে। অভিযানকালে বগুড়ার রানীহাট এলাকায় তল্লাশি চৌকি বসানো হয়। এ সময় তিনটি ট্রাক থামিয়ে চালকদের জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে সার পাচার করা হচ্ছে- এমন তথ্যের সত্যতা পাওয়া যায়। পরে তাদের স্বীকারোক্তি মতে, তিনটি ট্রাক থেকে ১ হাজার ২০০ বস্তা সার উদ্ধার ও তিনটি ট্রাকের চালকসহ ৬ জনকে আটক করে নাটোর র‌্যাব ক্যাম্পে নিয়ে আসা হয়। আটককৃতরা হলো- ট্রাকচালক বগুড়ার কাহালু থানার গুড়বিশা গ্রামের শাহাদত হোসেনের ছেলে সবুর হোসেন ও হেল্পার জাহিদুল ইসলামের ছেলে ইমরান হোসেন, শিতলাই গ্রামের মৃত শামসুল হকের ছেলে ট্রাকচালক রুহুল আমিন, বগুড়া সদরের মালতিনগর এলাকার মোহাম্মদ আলীর ছেলে ট্রাকচালক তানভীর হোসেন, মেহেগাছার মোনতেজার হোসেনের ছেলে হেল্পার রাকিব হোসেন ও গাবতলী থানার ডিহি জোহর গ্রামের ধলু মিয়ার ছেলে হেল্পার বিশু। শুধুমাত্র নাটোর জেলার ভেতরে সরবরাহের জন্য উদ্ধারকৃত সরকারি সারগুলো অসৎপথ অবলম্বন করে পাচার করা হচ্ছিল। জিজ্ঞাসাবাদে ট্রাকচালকরাও স্বীকার করে, তারা নাটোর বিএডিসি গোডাউন থেকে সারগুলো নিয়ে বগুড়ার শেরপুর এলাকায় পৌঁছে দিতে গিয়েছিল।
এ বিষয়ে আরো অনুসন্ধান চালানো হচ্ছে। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে বগুড়ার শেরপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়