চট্টগ্রামে অসহায়দের কোরিয়ান অ্যাসোসিয়েশনের ক্যাশ টাকা বিতরণ

আগের সংবাদ

বঙ্গবন্ধু সামরিক জাদুঘর উদ্বোধনকালে প্রধানমন্ত্রী : তরুণদের সশস্ত্র বাহিনীতে আসতে উদ্বুদ্ধ করবে

পরের সংবাদ

ইউনিয়ন পরিষদ নির্বাচন : অষ্টম ধাপের ভোট ১০ ফেব্রুয়ারি

প্রকাশিত: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৬, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : অষ্টম ধাপে আগামী ১০ ফেব্রুয়ারি ৫ জেলায় ৬ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদের ভোটের তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন। গতকাল বুধবার নির্বাচন কমিশন সূত্রে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
তফসিল অনুযায়ী, এ ৮ ইউপিতে মনোনয়ন জমা দেয়ার শেষ সময় ১৬ জানুয়ারি, মনোনয়ন যাচাই-বাছাই ১৭ জানুয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ সময় ২৪ জানুয়ারি এবং ভোটগ্রহণ করা হবে ১০ ফেব্রুয়ারি।
যেসব ইউপিতে ১০ ফেব্রুয়ারি ভোট নেয়া হবে সেগুলো হলো- ঢাকার কেরানীগঞ্জের তারানগর, গাজীপুরের কালিয়াকৈর শ্রীফলতলী, নোয়াখালীর হাতিয়া উপজেলার সুখচর ও নলচিরা এবং সুবর্ণচর উপজেলার চরজব্বার, চরজুবলী, ভোলার লালমোহন উপজেলার বদরপুর এবং ঝিনাইদহের শৈলকুপা উপজেলার নিত্যানন্দপুর ইউপি। এর আগে ৭ দফা ইউপি নির্বাচনের তফসিল দেয় এ সাংবিধানিক সংস্থাটি। যার মধ্যে পঞ্চম ধাপের ভোট গতকাল শেষ হয়েছে।
উল্লেখ্য, মহামারি পরিস্থিতির উন্নতি হওয়ায় প্রথম ধাপে গত ২১ জুন ও ২০ সেপ্টেম্বর এবং দ্বিতীয় ধাপে ১১ নভেম্বর, তৃতীয় ধাপে ২৮ নভেম্বর ভোটগ্রহণ হয়। চতুর্থ ধাপে গত ২৬ ডিসেম্বর ৮৩৮টি ইউপিতে, আর গতকাল পঞ্চম ধাপে ৭০৭টি ইউপিতে, ষষ্ঠ ধাপে আগামী ৩১ জানুয়ারি ২১৯ ইউপিতে এবং ৭ ফেব্রুয়ারি সপ্তম ধাপে ১৩৮টি ইউপিতে ভোট হওয়ার কথা রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়