মেয়র প্রার্থীদের সর্বোচ্চ ব্যয়সীমা ২১ লাখ টাকা : নাসিক নির্বাচন

আগের সংবাদ

নতুন কারিকুলাম নিয়ে তালগোল : কাজ চলছে এনজিওর প্রেসক্রিপশনে > কমিটি থেকে ৪ বিশেষজ্ঞের পদত্যাগ > বই ছাপা হয়নি তবু পাইলটিং

পরের সংবাদ

সদরপুরের ৯ ইউপি : ৮৫ কেন্দ্রের মধ্যে ৩৬টি ঝুঁকিপূর্ণ

প্রকাশিত: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: জানুয়ারি ৪, ২০২২ , ১২:০০ পূর্বাহ্ণ

সদরপুর (ফরিদপুর) প্রতিনিধি : আগামীকাল বুধবার ৫ম ধাপের কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হবে সদরপুর উপজেলার ৯টি ইউনিয়ন পরিষদ নির্বাচন। সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ৯টি ইউনিয়নে চেয়ারম্যান পদে ৭১ জন, সংরক্ষিত মহিলা ৯৮ জন ও সাধারণ সদস্য ৩০৪ প্রার্থী প্রতিদ্ব›িদ্বতা করছেন। উপজেলার ৮৫টি ভোট কেন্দ্রের মধ্যে ৩৬টি কেন্দ্র ঝুঁকিপূর্ণ বলে জানিয়েছেন সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা। উপজেলার ১ লাখ ৫৫ হাজার ৮৬৫ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। ভোট চলাকালে কেন্দ্রের ৪শ গজের মধ্যে ১৪৪ ধারা বলবৎ থাকবে। ওই এলাকায় কোনো ভোটার ছাড়া সাধারণ জনগণ প্রবেশ করতে পারবে না। উপজেলার ৩টি ইউনিয়নের ২৫টি কেন্দ্র দুর্গম পদ্মা নদী ও আড়িয়াল খাঁ নদের চরাঞ্চলে অবস্থিত। গতকাল সোমবার মধ্য রাত থেকে সব প্রচার-প্রচারণা বন্ধ, গাড়ি ও মোটরসাইকেল পাশ ছাড়া চলাচল নিষিদ্ধ থাকবে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়