কক্সবাজার : জহিরুল হত্যার ঘটনায় শিবির নেতা গ্রেপ্তার

আগের সংবাদ

‘ভয়কে জয়’ করেছেন এসএসসি পরীক্ষার্থীরা

পরের সংবাদ

নৌকাকে বিজয়ী করতে আ.লীগের বর্ধিত সভা

প্রকাশিত: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৪, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

দাউদকান্দি (কুমিল্লা) প্রতিনিধি : নৌকা মনোনীত প্রার্থীকে বিজয়ী করতে দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে গৌরীপুর বাজারের বন্ধন কমিউনিটি সেন্টারে ইউনিয়ন আ.লীগ সভাপতি মো. ছমির আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ওয়াদুদ সরকার ও যুবলীগ নেতা ইসমাইল হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন- কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাসুদেব ঘোষ, দাউদকান্দি উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি হাবিবুর রহমান হাবিব, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান বাবু, উপজেলা যুবলীগের সদস্য যায়েদ আহম্মেদ জুলহাস, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আক্তার ফকির, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, গৌরীপুর ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মমিনুল হক, যুগ্ম আহ্বায়ক আরিফুল ইসলাম বাবুল ও দোলন পারভেজসহ ইউনিয়ন, ওয়ার্ড পর্যায়ের নেতাকর্মীসহ যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিক লীগ ও মৎস্যজীবী লীগের নেতাকর্মীরা।
বক্তারা বলেন, আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যাকে নৌকা প্রতীক দিয়ে পাঠিয়েছেন আমরা আওয়ামী লীগ নেতারা তাকে ভোট দিয়ে জয়যুক্ত করে আওয়ামী লীগের হাতকে আরো শক্তিশালী করব। নৌকা প্রতীক কোনো ব্যক্তি বিশেষের নয়, এই প্রতীক জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতীক, এই প্রতীক শেখ হাসিনার প্রতীক। নোমান সরকার যোগ্য প্রার্থী বলেই শেখ হাসিনা তাকে মনোনীত করে নৌকা প্রতীক দিয়েছেন। আ.লীগ নেতারা শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার লক্ষ্যে দল-মত নির্বিশেষে সবার কাছে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য উদাত্ত আহ্বান জানান।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়