দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

কক্সবাজার : জহিরুল হত্যার ঘটনায় শিবির নেতা গ্রেপ্তার

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কক্সবাজার প্রতিনিধি : কক্সবাজার সদরের ঝিলংজায় শ্রমিক লীগ নেতা জহিরুল ইসলাম সিকদারকে গুলি করে হত্যার ঘটনায় ছাত্রশিবিরের এক সাবেক নেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব।
র‌্যাব-১৫ কক্সবাজার ব্যাটালিয়নের অতিরিক্ত অধিনায়ক মেজর মেহেদী হাসান জানান, বৃহস্পতিবার গভীর রাতে কক্সবাজার শহরে চাল বাজার এলাকা থেকে ইমাম খাইরকে (৩৭) তারা গ্রেপ্তার করা হয়। ইমাম কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার ইসলামপুর ইউনিয়নের ফুলছড়ি এলাকার ফরিদুল আলমের ছেলে। তিনি ছাত্রশিবিরের কক্সবাজার সরকারি কলেজ শাখার সাবেক সাধারণ সম্পাদক এবং কক্সবাজার শহর শাখার সাবেক সভাপতি ছিলেন।
এছাড়া চট্টগ্রাম থেকে প্রকাশিত দৈনিক সাঙ্গু পত্রিকার জেলা প্রতিনিধি এবং কক্সবাজার নিউজের বার্তা সম্পাদকের দায়িত্বে রয়েছেন খাইর।
নিহত জহিরুল ইসলাম সিকদার (৫৩) কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের দক্ষিণ মুহুরীপাড়ার জামাল আহমদ সিকদারের ছেলে এবং জাতীয় শ্রমিক লীগ কক্সবাজার জেলা সভাপতি ছিলেন।
নিহতের স্বজনদের অভিযোগ ছিল, ইউপি নির্বাচনে স্থানীয় প্রতিদ্ব›দ্বী প্রার্থী লিয়াকত আলীর নেতৃত্বে দুর্বৃত্তরা এ হামলা চালিয়েছে।
এ ঘটনায় গত ৯ নভেম্বর হামলায় আহত কুদরত উল্লাহ বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখ করে ২১ জনকে আসামি করে কক্সবাজার সদর থানায় মামলা দায়ের করেন।
মেজর মেহেদী বলেন, জহিরুলের চাঞ্চল্যকর হত্যার ঘটনার পর থেকে তৎপরতা শুরু করে র‌্যাব। পরে গোপন খবরে কক্সবাজার শহরের চাল বাজার এলাকার একটি ভাড়া বাসায় অভিযান চালিয়ে ইমাম খাইরকে গ্রেপ্তার করা হয়।
তিনি জানান, গ্রেপ্তারকৃত আসামিকে কক্সবাজার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়