দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

সারাদেশে সড়কে ঝরল ১১ প্রাণ

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : দেশের বিভিন্ন জেলায় সড়ক দুর্ঘটনায় ১১ জন প্রাণ হারিয়েছেন। আহত হয়েছেন অনেকে। এর মধ্যে কুড়িগ্রামে একই পরিবারের চারজন মারা গেছেন। বগুড়ায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে ট্রাকচাপায় এক শিশু নিহত হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবর-
টাঙ্গাইল : টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলায় নতুন মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে তিন কিশোর নিহত হয়েছে। গতকাল শুক্রবার দুপুরে উপজেলার গোবিন্দাসী ইউনিয়নের মাটিকাটা রুহুলী গ্রামে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দেয়ালে ধাক্কা লেগে তাদের মৃত্যু হয়। নিহতরা হলো- উপজেলার রুহুলী গ্রামের বাছেদের ছেলে মকবুল হোসেন (১৫), একই উপজেলার মাটিকাটা এলাকার ইলিয়াসের ছেলে রাকিব (১৬) ও একই এলাকার মৃত রশিদের ছেলে আসাদুল (১৬)। তারা সবাই পরিবহন শ্রমিক।
ভূঞাপুর থানার ওসি আব্দুল ওহাব বলেন, নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে।
কুড়িগ্রাম ও নাগেশ্বরী : কুড়িগ্রামের নাগেশ্বরীতে বাসচাপায় একই পরিবারের চারজনসহ পাঁচজন নিহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬টায় ভূরুঙ্গামারী-কুড়িগ্রাম সড়কের আলেপের তেপথি এলাকায় জুলেখা পাম্পের কাছে।
জানা যায়, বাসের চাপায় অটোরিকশায় থাকা তিন যাত্রী শহিদুল, তার মা সুফিয়া বেগম ও স্ত্রী শাহানাজ বেগম গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থলে এসে ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজন অন্য আহতদের উদ্ধার করে নাগেশ্বরী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। গুরুতর আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সহিদুল ও তার মা সুফিয়া বেগম মারা যান। চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরো একজন। এ ঘটনায় একই পরিবারের ৪ জনসহ মোট ৫ জনের মৃত্যু হয়।
পাবনা : পাবনার ভাঙ্গুড়ায় ইঞ্জিনচালিত অবৈধ স্টিয়ারিং ট্রলির চাপায় রহমজান বেগম (৭০) নামে এক বৃদ্ধা নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন তার দুই নাতি-নাতনি। তাদের উদ্ধার করে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে বাঘাবাড়ী-টেবুনিয়া মিনি বিশ্বরোডের ভেড়ামারা গোরস্তানসংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। রহমজান উপজেলার ভেড়ামারা গ্রামের মৃত আ. ছামাদ সরকারের স্ত্রী। আহতরা হলো- ওই গ্রামের নুর ইসলামের মেয়ে নুরানী বেগম (১২) ও ছেলে ইমান হাছান (৫)। ভাঙ্গুড়া থানার ওসি ফয়সাল বিন আহসান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গেছে। ঘাতক গাড়ি জব্দ করা হয়েছে।
বগুড়া : বগুড়ায় মোটরসাইকেলে বাড়ি ফেরার পথে মায়ের কোল থেকে মহাসড়কে ছিটকে পড়ে ট্রাকচাপায় ২২ মাস বয়সি মাহমুদা জান্নাতি মালিহা নামে এক শিশু নিহত

হয়েছে। বৃহস্পতিবার রাতে বগুড়া শহরের চারমাথা ভবেরবাজার এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।
উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর আবদুর রশিদ জানান, পরিবারের সদস্যরা লাশ গ্রামের বাড়িতে নিয়ে গেছেন। ট্রাকটি জব্দ করা হলেও এর চালক ও হেল্পার পালিয়ে যায়। অভিযোগ পেলে জড়িতদের আইনগত ব্যবস্থা নেয়া হবে।

নাটোর : নাটোরের সিংড়া উপজেলার চৌগ্রাম জোড় ব্রিজ এলাকায় সড়ক দুর্ঘটনায় এক শিক্ষক নিহত হয়েছেন। গতকাল বেলা ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত সমরেন্দ্র নাথ দেব (৫৫) উপজেলার বনকুঁড়ি গ্রামের নারায়ণ চন্দ্র দেবের ছেলে। তিনি বিয়াশ উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন।
সিংড়া থানার ওসি নূরে আলম সিদ্দিকী বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে সিংড়া থানা পুলিশ লাশ উদ্ধার করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়