দেয়াল চাপায় শিশুর মৃত্যু : কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে আইনি নোটিস

আগের সংবাদ

বিজয়ী বিদ্রোহীদের ভাগ্যে কী আছে : সিদ্ধান্ত অমান্যকারীরা সাময়িক বহিষ্কার > ১৯ নভেম্বর আ.লীগের সভায় আসতে পারে নতুন সিদ্ধান্ত

পরের সংবাদ

খাগড়াছড়ি : সেনাবাহিনীর নবীন সদস্যদের শপথ গ্রহণ

প্রকাশিত: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১৩, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির দীঘিনালায় সেনাবাহিনীর নবীন সদস্য হিসেবে ৯৬৩ জন গত বৃহস্পতিবার শপথ গ্রহণ করেছেন। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, সেনাবাহিনীর অ্যাডজুটেন্ট জেনারেল মেজর জেনারেল সাকিল আহমেদ। তিনি সেনাবাহিনীর নবীন সদস্যদের দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব ও ভৌগোলিক অখণ্ডতা অক্ষুণ্ন রাখার দায়িত্ব পালনে সদা প্রস্তুত থাকার আহ্বান জানান। দীঘিনালায় ফরমেশন এডহক রিক্রুট ট্রেনিং সেন্টারে রিক্রুট ব্যাচ-২০২১ এর শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান। এ সময় তিনি দেশ মাতৃকার যে কোনো সংকটে সেনাবাহিনীকে আত্মত্যাগের মানসিকতায় প্রস্তুত থাকারও আহ্বান জানান। অনুষ্ঠানে খাগড়াছড়ি সেনা রিজিয়নের অধিনায়ক ব্রিগেডিয়ার জেনারেল মো. আলী রেজা, ২৪ পদাতিক ডিভিশনের স্টাফ অফিসার কর্নেল হায়দার, ফরমেশন এডহক রিক্রুট ট্রেনিং সেন্টারের প্রধান প্রশিক্ষক লে. কর্নেল এহসানুল হক ভূঁইয়া, বিভিন্ন রিজিয়নের রিজিয়ন কমান্ডারসহ ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
পরে প্রশিক্ষণের বিভিন্ন ইভেন্টে সেরা নৈপুণ্য প্রদর্শন করার জন্য প্রধান অতিথি সেরা রিক্রুটদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়