দ্রব্যমূল্য বৃদ্ধির প্রতিবাদ : চট্টগ্রামে বিএনপির বিক্ষোভ

আগের সংবাদ

ঢিমেতালের ফাঁদে সোনালি ব্যাগ : সিলিং মেশিনে আটকে আছে উৎপাদন, বাড়ানো হয়েছে প্রকল্পের মেয়াদ

পরের সংবাদ

কালিয়াকৈর পৌর নির্বাচন : মাঠ চষে বেড়াচ্ছেন আওয়ামী লীগ প্রার্থী

প্রকাশিত: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি : কালিয়াকৈরে আসন্ন পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২৮ নভেম্বর। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী উপজেলার সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মো. রেজাউল করিম রাসেল মাঠ চষে বেড়াচ্ছেন। কখনো দলগতভাবে আবার কখনো এককভাবে ভোটারদের কাছে গিয়ে ভোট ও দোয়া চাইছেন। প্রতিদিনই দলীয় কার্যালয়ে বিভিন্ন সংগঠনের নেতাকর্মীকে নিয়ে চালিয়ে যাচ্ছেন বর্ধিতসভা, কর্মিসভা এমনকি নির্বাচনী সভা। ভোটার ও নেতাকর্মীরা জানান, রেজাউল করিম রাসেল ইতোমধ্যে তার বিচক্ষণতা, কথা বার্তা ও আচরণে মানুষের ভালোবাসা, মন জয় করে নিয়েছেন।
এদিকে বর্তমান মেয়র বিএনপি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্ব›িদ্বতা করছেন। এবার বিএনপি দলীয়গতভাবে নির্বাচন না করার কারণে বিএনপি নেতাকর্মীদের মাঝে নীরবতা ও নিষ্ক্রিয়তা লক্ষ করা যাচ্ছে। মাঠে বিএনপি প্রার্থীর পক্ষে সিনিয়র নেতাকর্মীদের দেখা যাচ্ছে না। এছাড়া দলীয় কোন্দলের কারণে বিএনপির বড় অংশই প্রকাশ্য বিরোধী অবস্থান নিয়েছে বলে জানান বিএনপির একাংশ। ফলে নির্বাচনী প্রচারণা ঢিলেঢালাভাবে চলাচ্ছেন বর্তমান মেয়র মজিবুর রহমান। এতেই জনমনে প্রভাব পড়ছে এবার নৌকার জয় নিশ্চিত হবে। আর ভাগ্যের উন্নয়ন হবে সুবিধা বঞ্চিত কালিয়াকৈর পৌরবাসীর।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়