জাল সার্টিফিকেট তৈরি চক্রের ৫ সদস্য রিমান্ডে

আগের সংবাদ

স্মার্টকার্ড নিয়ে আনস্মার্টকাণ্ড!

পরের সংবাদ

বুড়িগঙ্গায় অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

প্রকাশিত: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি : ঢাকার বুড়িগঙ্গা নদীতে অজ্ঞাত এক যুবকের (২৫) ভাসমান মরদেহ উদ্ধার করেছে বসিলা নৌপুলিশ ফাঁড়ি। কচুরিপানার সঙ্গে ভাসমান অবস্থায় মরদেহটি দেখে স্থানীয়রা নৌপুলিশকে খবর দেন। তারা এসে মরদেহ উদ্ধার করে।
গতকাল মঙ্গলবার বিকাল ৩টার দিকে কেরানীগঞ্জের খোলামোড়া ঘাট থেকে উত্তর দিকে মধু সিটি হাউজিং বরাবর মাঝ নদী থেকে মরদেহটি উদ্ধার করা হয়। এ সময় নিহতের পরনে কোনো কাপড় ছিল না। তবে লাশের গায়ের ও হাতের চামড়া খসানো ছিল। লাশটির পরিচয় নিশ্চিত করার জন্য বিভিন্ন থানায় ওয়ারলেস মারফত সংবাদ পাঠানো হয়েছে।
বসিলা নৌপুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই লুৎফর রহমান জানান, জোয়ারের পানিতে ভেসে আসতে দেখে স্থানীয়রা বরিশুর নৌপুলিশ ফাঁড়ি খবর দেন। পরবর্তী সময়ে বরিশুর ফাঁড়ি থেকে আমাদের জানানো হলে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লা মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতাল মর্গে পাঠায়। মরদেহটি ২-৩ দিন আগের হওয়ায় একেবারে ফুলেফেঁপে গেছে। তবে প্রাথমিকভাবে আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। ময়নাতদন্ত রিপোর্ট বা পরিচয় পাওয়া গেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।
এ ঘটনায় কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়