এএসপি আনিসুল হত্যা মামলার আসামির মৃত্যু

আগের সংবাদ

ভাড়া বাড়ানো কতটা যৌক্তিক

পরের সংবাদ

ড্যাফোডিল ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

প্রকাশিত: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কুর্মিটোলা গলফ ক্লাবের প্রেসিডেন্ট সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, ওএসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি শুক্রবার সন্ধ্যায় ঢাকা সেনানিবাসস্থ কুর্মিটোলা গলফ ক্লাবে ‘ড্যাফোডিল ক্যাপ্টেন কাপ গলফ টুর্নামেন্ট ২০২১’ এ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
টুর্নামেন্টে সালমান খান উইনার মেজর জাকির আহাম্মেদ রানার আপ এবং মিসেস ফাতেমা মতিউর লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন। উল্লেখ্য, সেনাবাহিনী প্রধান শুক্রবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে আনুষ্ঠানিকভাবে টুর্নামেন্টের উদ্বোধন করেন। তিন দিনব্যাপী অনুষ্ঠিত এই টুর্নামেন্টে দেশি-বিদেশি মোট ৬০০ জন গলফার অংশগ্রহণ করেন। তাদের মধ্যে ১৫ জন বিদেশি গলফার অংশগ্রহণ করেছে। অংশগ্রহণকারী উল্লেখযোগ্য দেশসমূহ হলো- দক্ষিণ কোরিয়া, ব্রাজিল, ভারত, পাকিস্তান, তুরস্ক ও মার্কিন যুক্তরাষ্ট্র।
সমাপনী অনুষ্ঠানে কুর্মিটোলা গলফ ক্লাবের ভাইস প্রেসিডেন্ট ও এরিয়া কমান্ডার, লজিস্টিকস এরিয়া মেজর জেনারেল মো. জহিরুল ইসলাম, এনডিসি, পিএসসি, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান, ক্লাবের প্রধান নির্বাহী কর্মকর্তাসহ অন্য ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তা এবং বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়