গাজীপুরে কেমিক্যাল কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড

আগের সংবাদ

বাজার অস্থির দিশাহারা মানুষ : নিত্যপণ্যের দাম সাধারণের নাগালের বাইরে, জ্বালানি তেলের দাম বাড়ায় আরেক দফা বাড়বে

পরের সংবাদ

স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে নৌকার প্রচারে বাধা দেয়ার অভিযোগ

প্রকাশিত: নভেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ৫, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি : রাণীনগর উপজেলার একডালা ইউনিয়নের সরকারদলীয় নৌকা প্রার্থীর প্রচারণায় বাধা প্রদান, হামলা চালিয়ে মারপিট, মোটরসাইকেল ভাঙচুর ও রাতের অন্ধকারে পোস্টার ছিঁড়ে ফেলাসহ নানা অভিযোগ উঠেছে স্বতন্ত্র প্রার্থী রুহুল আমিনের বিরুদ্ধে। গতকাল বৃহস্পতিবার দুপুরে একডালা ইউপির সরকারদলীয় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী শাহজাহান আলী আবাদপুকুর বাজারে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠানে এক সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থীর বিরুদ্ধে এসব অভিযোগ তুলে ধরেন।
সংবাদ সম্মেলনে শাহজাহান আলী লিখিত বক্তব্যে বলেন, আগামী ১১ নভেম্বর অনুষ্ঠিতব্য ইউপি নির্বাচনে রাণীনগর উপজেলার ৭নং একডালা ইউপির চেয়ারম্যান পদে আমি আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী। মঙ্গলবার বিকালে নির্বাচনী প্রচারণার সময় কর্মী-সমর্থক ও একডালা ইউনিয়ন আওয়ামী লীগের স্থানীয় নেতাকর্মীদের নিয়ে শিয়ালা গ্রাম এলাকায় প্রচারণা শেষ করে আবাদপুকুর চারমাথা দিয়ে সন্ধ্যার দিকে গুয়াতা গ্রামে প্রচারণার উদ্দেশে যাচ্ছিলাম। এমন সময় স্বতন্ত্র (মোটরসাইকেল প্রতীক) প্রার্থী রুহুল আমিন ও তার ৪০-৫০ জনের সন্ত্রাসী বাহিনী আমার রাস্তায় পথরোধ করে। অঘটন ঘটার আশঙ্কায় আমি আমার লোকজন নিয়ে আমার ব্যক্তিগত অফিসে চলে যাচ্ছিলাম। এ সময় স্বতন্ত্র প্রার্থী রুহুল আমিনের নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী পূর্বপরিকল্পিতভাবে আমাকে ও আমার দলীয় লোকজন, কর্মী-সমর্থকদের ওপর রড়, লাঠি, হাঁসুয়া, ধারালো অস্ত্র দিয়ে অতর্কিতভাবে হামলা চালিয়ে মারপিট করে আমার ৮-১০ জন কর্মীকে আহত করে। এ সময় তারা আমার সমর্থকের ৩-৪টি মোটরসাইকেলও ভাঙচুর করেছে। ওই সময় স্বতন্ত্র প্রার্থী রুহুল ও তার সন্ত্রাসী বাহিনীর কয়েকজন আগ্নেয়াস্ত্র বের করে আমাকে ও আমার দলীয় লোকজনকে হত্যার হুমকি দেয়।
সংবাদ সম্মেলনে একডালা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম ফটিক, সহসভাপতি মোজাম্মেল হক ও আজিজার রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম ও হাফিজার রহমান, তথ্য ও গবেষণা সম্পাদক প্রফেসর মিজানুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান রেজাউল ইসলামসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। সংবাদ সম্মেলনে দাবিকৃত অভিযোগ অস্বীকার করেন স্বতন্ত্র প্রার্থী রুহুল আমিন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়