ভিসি এয়ার মার্শাল নজরুল : ওবিই হচ্ছে জ্ঞানগর্ভ ও চিন্তা উদ্দীপক কর্মশালা

আগের সংবাদ

টানা ৪ জয়ে সেমিতে পাকিস্তান

পরের সংবাদ

ফুলগাজীতে জাসদের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

প্রকাশিত: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ২, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

ফুলগাজী (ফেনী) প্রতিনিধি : ফুলগাজী উপজেলায় সমাজতান্ত্রিক দলের (জাসদ) ৪৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। এ উপলক্ষে গত রবিবার সন্ধ্যায় উপজেলার মুন্সীরহাট ফাজিল ডিগ্রি মাদ্রাসা মিলনায়তনে আলোচনা সভার আয়োজন করা হয়। দরবারপুর ইউনিয়নের জাসদ সভাপতি আবদুল খালেকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন জেলা জাসদ সভাপতি নুর ইসলাম মাস্টার।
এতে প্রধান বক্তা ছিলেন জেলা জাসদ সাধারণ স¤পাদক কামাল উদ্দিন মজুমদার। এ সময় তিনি ফেনী-১ আসনের এমপিপুত্রকে ইঙ্গিত করে বলেন, সংগঠনে মামা বাহিনী ঢুকে পড়েছে। এই মামা বাহিনী ফুলগাজী পরশুরামের জাসদ সংগঠনকে খান খান করে ফেলেছে। মামা বাহিনীর লোকজনকে চিহ্নিত করে রাখার জন্য নেতাকর্মীদের নির্দেশ দিয়েছি।
উপজেলা জাসদের সাংগঠনিক সম্পাদক মো. রফিকুল ইসলাম ভূঞার সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- ফেনী পৌর কমিটির আহ্বায়ক সুলতান আহমদ, জেলা জাসদ সদস্য মো. নুরুন্নবী পাটোয়ারী, উপজেলা সদর ইউনিয়নের জাসদ সভাপতি খুরশীদ আলম, জিএমহাট ইউনিয়নের জাসদ সভাপতি গাজী মোবারক হোসেন, আনন্দপুর ইউনিয়নের জাসদের সাবেক সভাপতি বেলাল হোসেন চৌধুরী প্রমুখ।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়