ডেঙ্গুতে ৯১ জনের মৃত্যু, আক্রান্ত সাড়ে ২৩ হাজার

আগের সংবাদ

তৃণমূলে সংঘাত থামছেই না : সংঘর্ষে জড়িতদের তালিকা করছে আ.লীগ, অভ্যন্তরীণ সংঘর্ষে এক মাসে নিহত ৮, নির্বাচনী সংঘর্ষে ৩৮ নিহত

পরের সংবাদ

বেগমগঞ্জ : আ.লীগ নেতা হত্যার দায় স্বীকার করে এক আসামির জবানবন্দি

প্রকাশিত: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: নভেম্বর ১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বেগমগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি : বেগমগঞ্জে মীরওয়ারিশপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবু ছায়েদ ভূঞা রিপনকে (৪৮) কুপিয়ে হত্যার ঘটনায় এক আসামি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানিয়েছে পুলিশ। গতকাল রবিবার নোয়াখালী পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম জানান, শনিবার জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এমদাদুল হক ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় এ জবানবন্দি রেকর্ড করেন। আসামি রাশেদুজ্জামান অন্তর (২২) বেগমগঞ্জ উপজেলার তালুয়া চাঁদপুর গ্রামের মৃত নূর হোসেন আজগরের ছেলে।
গত বুধবার দিবাগত গভীর রাতে বেগমগঞ্জ উপজেলার মীরওয়ারিশপুর ইউনিয়নের বারিয়াহাট গাছতলা নামক স্থানে আবু ছায়েদ ভূঞা রিপনকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ সময় দুর্বৃত্তরা তার সঙ্গে থাকা আড়াই লাখ টাকা লুট করে নিয়ে যায়। নিহত আবু সায়েদ ভূঁইয়া রিপন উপজেলার মিরওয়ারিশ ইউনিয়ন আওয়ামী লীগের ১নং যুগ্ম-সাধারণ সম্পাদক ও একই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের কালুয়া চাঁদপুর গ্রামের ভূঁইয়া বাড়ির মৃত রফিক ভূঁইয়ার ছেলে। এ ঘটনায় নিহতের স্ত্রী পারভীন আক্তার বাদী হয়ে ২৯ অক্টোবর ৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পরিচয়ের আরো ৭-৮ জনকে আসামি করে বেগমগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়