‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

আগের সংবাদ

নির্বাচন ঘিরে বারবার নির্যাতন : ইস্যু যাই হোক হামলার লক্ষ্যবস্তু ‘সংখ্যালঘু’, স্বার্থ উদ্ধারের হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে ‘ধর্ম’

পরের সংবাদ

বড় বউকে জেতাতে তৎপর স্বামীসহ ২ সতিন

প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩১, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

এ রায়হান চৌধুরী রকি, আটোয়ারী (পঞ্চগড়) থেকে : আটোয়ারীতে বড় বউকে নির্বাচনে বিজয়ী করতে দুই সতিনকে গণসংযোগ করতে দেখা গেছে। এমন ঘটনায় এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছে ওই পরিবার।
জানা গেছে, উপজেলার রাধানগর ইউনিয়নের মালিগাঁও মেহেরপাড়া এলাকার জনৈক মৃত সহবত আলীর ছেলে মো. দেলোয়ার হোসেন পেশায় একজন মৎস্যচাষি। তিনি ২০০৪ সালে উপজেলার সর্দারপাড়া এলাকার দশম শ্রেণির ছাত্রী শাহীনা বেগমকে বিয়ে করেন। এরপর ২০১১ সালে উপজেলার নলপুখুরী এলাকার দশম শ্রেণির ছাত্রী আকলিমা বেগমকে বিয়ে করেন। ২০১৬ সালে আবারো উপজেলার রাখালদেবী হাটের এসএসসি পাস করা মেয়ে রতœা আক্তারকে বিয়ে করেন দেলোয়ার।
৩ স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ মোট ৮ জনকে নিয়ে তিন রুমবিশিষ্ট একটি বাড়ি করে একই হাড়িতে খেয়ে সংসার চালিয়ে আসছেন মৎস্যচাষি দেলোয়ার। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনের ৩য় ধাপের তফসিলে আটোয়ারী উপজেলার ৫টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে দেলোয়ারের পরিবারের সঙ্গে আলোচনা করে প্রথম স্ত্রী শাহীনা বেগমকে রাধানগর ইউনিয়নের (৪, ৫, ৬) সংরক্ষিত ইউপি সদস্য পদে নির্বাচন করার সিদ্ধান্ত নেয়া হয়। তারই ধারাবাহিকতায় দুই সতিন ও স্বামী দেলোয়ারসহ তার পরিবারের সদস্যরা গণসংযোগ করে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করেছেন।
২য় স্ত্রী আকলিমা জানান, আমরা ৩ জন সতিন নয়, আমরা ৩ বোন একই পরিবারে ১ স্বামী নিয়ে ঘর সংসার করি। ৩য় স্ত্রী রতœা আক্তার জানান, পরিবারের সিদ্ধান্ত অনুযায়ী আমরা আমাদের বড় বোন শাহীনা বেগমকে ভোটে দাঁড়িয়ে এক সঙ্গে গণসংযোগ করছি। স্বামী দেলোয়ার হোসেন বলেন, আমার এত বড় সংসার চালিয়েও আমি আমার এলাকার মানুষের জন্য ইতোপূর্বে অনেক কাজ করেছি। আর আমার ১ম স্ত্রী শাহীনা এলাকার মানুষের কাছে খুব জনপ্রিয় একজন নারী। রাধানগর ইউনিয়নের ৪, ৫, ৬নং ওয়ার্ডের সম্মানিত ভোটাররা শাহীনাকে ভোট দিয়ে বিজয়ী করবে বলে আমি মনে প্রাণে বিশ্বাস করি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়