সম্প্রীতির জমিনে শকুনের চোখ

আগের সংবাদ

ফেসবুকের মূল প্রতিষ্ঠান এখন ‘মেটা’

পরের সংবাদ

‘ভীষণ এক্সাইটেড ও নার্ভাস’

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

চিত্রনায়ক আরিফিন শুভ। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদের পরিচালনায় ‘মিশন এক্সট্রিম’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। সম্প্রতি প্রকাশ হয়েছে সিনেমাটির ট্রেলার। যা সবার নজর কেড়েছে। সিনেমাটি নিয়ে ভীষণ আশাবাদী শুভ নিজেও। জানালেন অনুভূতির কথা
মিশন এক্সট্রিম নিয়ে প্রত্যাশা
বাংলাদেশসহ বিশ্বের তিনটি মহাদেশে একই দিনে আগামী ৩ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে ‘মিশন একট্রিম’। আমি ভীষণ এক্সাইটেড, আশাবাদী ও নার্ভাস। দেড় বছর করোনা মহামারির কারণে সিনেমাটি মুক্তি দেয়া সম্ভব হয়নি। ফলে অপেক্ষায় ছিলাম কবে মুক্তি পাবে? অবশেষে মুক্তি পেতে যাচ্ছে। এই সিনেমাটি নিয়ে দর্শকের মাঝে ভীষণ রকম উত্তেজনা দেখতে পাচ্ছি। করোনা মহামারির অন্ধকার সময়টা কাটিয়ে মানুষ আবার স্বাভাবিক জীবনে ফিরছে। এই সিনেমাটির মাধ্যমে সিনেমা হলে মানুষ আবার ভিড় করবে বলেই আমার বিশ্বাস।
সারপ্রাইজ এখনো অনেক বাকি
বাংলাদেশে বিভিন্ন সিনেমার ট্রেলার দেখলেই বোঝা যায় সিনেমাটির গল্প কী। কিন্তু ‘মিশন এক্সট্রিম’-এর ট্রেলার দর্শকদের আকর্ষণ বহুগুণ বাড়িয়ে দিয়েছে। আমাদের মনে হয়েছে, দীর্ঘদিন ধরে সিনেমাটির পেছনে যে শ্রম দিয়েছি, সেটা সফল হবে। ছবিটির জন্য দীর্ঘদিনের প্রস্তুতি ছিল। সেই প্রস্তুতির কিছু চমক ট্রেলারে প্রকাশ পেয়েছে।
করোনার ধাক্কার পর কি দর্শক হলে যাবেন!
১৯৮৮ সালের বন্যার পরও কিন্তু দর্শক সিনেমা হলে গিয়ে সিনেমা দেখেছে। এটা এ কারণে বললাম, যার কাজের প্রতি দর্শকের আস্থা আছে, তার কাজ দেখতে দর্শক ঠিকই যাবেন এবং এই সিনেমাটি দর্শককে হলমুখি করবে। আমার বিশ্বাস মিশন এক্সট্রিম দর্শকের প্রত্যাশা পূরণ করবে।
সিনেমার গল্প
এই সিনেমার গল্পের ব্যাপ্তিটা অনেক বড়। এজন্য দুটি পর্বে সিনেমাটি করা হয়েছে। সিনেমাটিতে রহস্য আছে। থ্রিল, অ্যাকশন, গল্পের টান টান উত্তেজনা বা টেনশন সিনেমাজুড়ে আমরা তৈরি করেছি। জঙ্গিবাদ দমনে আমাদের দেশের আইনশৃঙ্খলা বাহিনী কীভাবে আমাদের দেশকে রক্ষা করছেন, সেটা দেখানো হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়