সম্প্রীতির জমিনে শকুনের চোখ

আগের সংবাদ

ফেসবুকের মূল প্রতিষ্ঠান এখন ‘মেটা’

পরের সংবাদ

লালপুরে খাস পুকুর দখলকে কেন্দ্র করে হামলায় নিহত ১

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : জেলার লালপুরে সরকারি খাস পুকুর দখল নিয়ে প্রতিপক্ষের হামলায় মোখলেছ উদ্দিন নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ সময় সাখাওয়াত হোসেন নামে আরো একজন আহত হয়েছেন। নিহত মোখলেছ উদ্দিন একই এলাকার ছৈমুদ্দিনের ছেলে। আহত সাখাওয়াত হোসেন মৃত নুর হকের ছেলে। নিহত মোখলেছ উদ্দিনের মরদেহ ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহত সাখাওয়াতকে রাজশাহী মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে উপজেলার চংধুপইল ইউনিয়নের ঈশ্বরপাড়া এলাকায় ঘটনাটি ঘটে।
লালপুর থানার ওসি ফজলুর রহমান জানান, ঈশ্বরপাড়া এলাকায় সরকারি একটি খাস পুকুর দখল নিয়ে একই গ্রামের পশ্চিমপাড়ার বাদশা গ্রুপের সঙ্গে পুকুর পাড়ের মতলেব গ্রুপের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার সকালে বিরোধপূর্ণ ওই জমিতে বাদশা গ্রুপের ৩০-৩৫ জন দেশীয় অস্ত্র নিয়ে গিয়ে মতলেব গ্রুপের সদস্য মোখলেছ উদ্দিন ও সাখাওয়াত হোসেন ওপর হামলা চালিয়ে হাত ও পায়ের রগ কেটে দেয় এবং পিটিয়ে জখম করে। এ সময় স্থানীয়রা এগিয়ে এলে বাদশা গ্রুপের লোকজন পালিয়ে যায়। পরে আহত অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মোখলেছ উদ্দিন মারা যান। আহত সাখাওয়াত হোসেন রাজশাহী মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

এ ঘটনায় এলাকায় উত্তেজনা দেখা দিলে থানা পুলিশ ও নাটোর থেকে ডিবি পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়