সম্প্রীতির জমিনে শকুনের চোখ

আগের সংবাদ

ফেসবুকের মূল প্রতিষ্ঠান এখন ‘মেটা’

পরের সংবাদ

বেলকুচি : নিজ ঘর থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

বেলকুচি (সিরাজগঞ্জ) প্রতিনিধি : বেলকুচি পৌর এলাকার কামারপাড়া মহল্লায় নিজ ঘর থেকে স্বামী ও অন্তঃসত্ত্বা স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকাল ১০টার দিকে খবর পেয়ে পুলিশ কামারপাড়া মহল্লার ঘোষপাড়া বৃজগোপাল ঘোষের বাড়িতে গিয়ে দুটি মরদেহ উদ্ধার করেন।সিনিয়র সহকারী পুলিশ সুপার খবর পেয়ে শুক্রবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করে জানান, বৃজগোপাল ঘোষের বাড়িতে তার ছেলে শ্রী গৌরাঙ্গ কুমার ঘোষ (২৮) ও অন্তঃসত্ত্বা স্ত্রী তমা রানী ঘোষের (১৯) রক্তাক্ত মরদেহ পড়ে আছে ঘরের মেঝেতে। দুটি মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। হত্যারর মোটিভ এখনো পরিষ্কার নয়। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কেউ একজন হত্যা করে অপরজন আত্মহত্যা করেছেন।
স্থানীয় এবং স্বজনরা জানান, রাতে ব্যবসায়ী প্রতিষ্ঠান থেকে দুজন ঘুমিয়ে পড়লে সকালে তাদের মরদেহ মেলে বিষয়টি রহস্যজনক। গৌরঙ্গের মা রুবী রানী ঘোষ বলেন, সকাল ১০টার মতো বেজে গেছে তবুও ওরা ঘুম থেকে ওঠে না তখন আমি অনেক ডাকাডাকি করি কোনো সাড়া না পেয়ে প্রতিবেশীদের ডেকে এনে ঘরের দরজা ভেঙে ভেতরে গিয়ে দেখি ওরা দুজনে পড়ে আছে।
বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

+

তিনি আরো বলেন, গৌরাঙ্গ ঘোষের শরীরের বিভিন্ন স্থানে আচরের দাগ ও হাতের শিরা কাটা থাকলেও তমা ঘোষের শরীরে কোনো দাগ নেই। ধারণা করা হচ্ছে স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর আত্মহত্যা করেছেন গৌরাঙ্গ। তবে ময়নাতদন্ত রিপোর্টে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। পুলিশ ইতোমধ্যে তদন্ত শুরু করেছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়