সম্প্রীতির জমিনে শকুনের চোখ

আগের সংবাদ

ফেসবুকের মূল প্রতিষ্ঠান এখন ‘মেটা’

পরের সংবাদ

চৌমুহনীতে সহিংসতা : স্বীকারোক্তিমূলক জবানবন্দি দুই আসামির

প্রকাশিত: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ৩০, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীতে সাম্প্রদায়িক হামলা-মামলার ঘটনায় আরো দুই আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে। আসামিরা হলেন- চৌমুহনী পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের মৃত নুরুল হক মিয়ার ছেলে মো. আব্দুর রহিম (৪০) ও ৩ নম্বর ওয়ার্ডের আলীপুর টিএন্ডটি কলোনির মো. মফিজের ছেলে মো. আরিফ (২১)। বৃহস্পতিবার রাতে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট নবনীতা গুহ ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় আসামিদের জবানবন্দি রেকর্ড করেন।
জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম জানান, তাদের একজন জেলার বাণিজ্যিক শহর চৌমুহনীর কলেজ রোডে ইসকন মন্দিরে হামলার সময় ইসকনভক্ত প্রান্ত চন্দ্র দাসকে পিটিয়ে আহত করার কথা স্বীকার করেছে। ঘটনার পরদিন মন্দিরের পাশে পুকুর থেকে প্রান্ত দাসের মরদেহ উদ্ধার করে পুলিশ।
পুলিশ সুপার জানান, দুই আসামির মধ্যে আব্দুর রহিম তার জবানবন্দিতে গত ১৫ অক্টোবর চৌমুহনীতে ইসকন মন্দিরসহ অন্যান্য মন্দির ভাঙচুর এবং ইসকন মন্দিরে প্রান্ত চন্দ্র দাসকে পিটিয়ে আহত করার কথা স্বীকার করে। পরদিন মন্দিরের পাশের পুকুর থেকে প্রান্ত দাসের লাশ পাওয়া যায় বলে জবানবন্দিতে উল্লেখ করে সে। জবানবন্দিতে ঘটনায় আরো ২৭ জনের নাম উল্লেখ করেছে আব্দুর রহিম।
এ নিয়ে চৌমুহনীতে সাম্প্রদায়িক হামলা মামলায় বিভিন্ন সময় গ্রেপ্তার হওয়া মোট ৭ আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে বলে জানান এসপি।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়