রাশিয়ার একাতেরিনবার্গে ভেজাল মদপানে মৃত্যু ১৮

আগের সংবাদ

মরুর বুকে গতির ঝড় অব্যাহত

পরের সংবাদ

লালপুরে মন্দিরে প্রতিমা ভেঙেছে দুর্বৃত্তরা : ঘটনাস্থলে ডিসি ও এসপি

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক, নাটোর : নাটোরের লালপুরে চকজোতদৈবকী শীতলা মন্দিরের প্রতিমার মাথা ও হাত ভেঙে দিয়েছে দুর্বৃত্তরা। রবিবার রাতের কোনো একসময়ে এ ঘটনাটি ঘটেছে। গতকাল সোমবার সকালে স্থানীয়রা ঘটনাটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। খবর পেয়ে নাটোরের জেলা প্রশাসক শামীম আহম্মদ ও পুলিশ সুপার লিটন কুমার সাহাসহ উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মুল বানীন দ্যুতি, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) শাম্মী আক্তার, লালপুর থানার ওসি ফজলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এলাকার সনাতন (হিন্দু) সম্প্রদায়ের মানুষের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। বিকাল সাড়ে ৪টায় প্রতিবেদন লেখা পর্যন্ত পুলিশ কাউকে আটক করতে পারেনি বা কোনো মামলাও করা হয়নি।
এ বিষয়ে মন্দির কমিটির সভাপতি দ্বিপেন্দ্র নাথ সাহা বলেন, রাতের অন্ধকারে কে বা কারা প্রতিমার মাথা ও হাত ভেঙে ফেলেছে তা এখনো জানা যায়নি। তারা সকালে মন্দিরে প্রার্থনা করতে গিয়ে প্রতিমার মাথা ও হাত ভাঙা অবস্থায় দেখতে পান। পরে বিষয়টি নাটোর জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনকে অবহিত করেন।
এ বিষয়ে লালপুর থানার ওসি ফজলুর রহমান বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। থানা পুলিশ ও গোয়েন্দা পুলিশসহ (ডিবি) গোয়েন্দা বিভাগ বিষয়টি খতিয়ে দেখছে। অল্প সময়ের মধ্যে ঘটনাটির উদ্ঘাটন করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।
নাটোরে পুলিশ সুপার লিটন কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করে বলেন, ঘটনাটি উদ্ঘাটনের জন্য জোর তৎপরতা চলছে। পুলিশের কয়েকটি টিম কাজ শুরু করেছে। আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। এলাকার মানুষকে নিরাপত্তা দেয়ার দায়িত্ব প্রশাসনের।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়