রাশিয়ার একাতেরিনবার্গে ভেজাল মদপানে মৃত্যু ১৮

আগের সংবাদ

মরুর বুকে গতির ঝড় অব্যাহত

পরের সংবাদ

বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী বৃদ্ধ নিহত

প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৯, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মাতুয়াইলে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আবুল কাশেম (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। গতকাল সোমবার দুপুর ১টার দিকে মাতুয়াইল কন্টিনেন্টাল সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের ভাতিজা মো. রুবেল হোসেন আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আর নিহতের লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।
রুবেল জানান, তার চাচা আবুল কাশেম কারওয়ান বাজার বিএফডিসির গেটে চকলেট ফ্যাক্টরিতে কাজ করেন।
আর রুবেল কারওয়ান বাজারের মুদি দোকানদার। গতকাল দুপুরে তার মোটরসাইকেলে করে চাচাকে নিয়ে জমিসংক্রান্ত কাজে তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার সোনাখালীতে যাচ্ছিলেন। পথে মাতুয়াইল এলাকায় তাদের পাশ দিয়ে যাওয়া একটি পরিবহন বাস চাপ দিলে তারা দুজন ছিটকে রাস্তায় পড়ে যান। এতে রুবেলের সামান্য ছিলে গেলেও গুরুতর আহত হন আবুল কাশেম। সঙ্গে সঙ্গে তাকে ঢামেকে নেয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক (এসআই) মো. শামসুল আলম জানান, মাতুয়াইল কন্টিনেন্টাল সিএনজি পাম্পের সামনে বাস ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন বলে জানতে পেরেছি। কোন পরিবহন বাসের ধাক্কায় এই দুর্ঘটনা ঘটেছে তা জানার চেষ্টা চলছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়