গুলিস্তানে বাস উল্টে ২ কাবাডি খেলোয়াড় আহত

আগের সংবাদ

মণ্ডপে হামলার নেপথ্যে কারা

পরের সংবাদ

জর্জিনাকে রোনালদোর চমক

প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৭, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ ডেস্ক : ফুটবলের রেকর্ড বয় পর্তুগিজ স্ট্রাইকার ক্রিশ্চিয়ানো রোনালদো। আন্তর্জাতিক ম্যাচে বর্তমান বিশ্বের সর্বোচ্চ (১১৫) গোলদাতা তিনি। ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টারের হয়ে সর্বোচ্চ পাঁচবার মাসসেরা ফুটবলার নির্বাচিত হয়েছেন কয়েক দিন আগে। গত বুধবার ইউরোপ অঞ্চলের বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে লুক্সেমবার্গের বিপক্ষে ৫-০ গোলের জয়ের দিনে দেশের হয়ে আন্তর্জাতিক ম্যাচে ১০তম হ্যাটট্রিকের মাইলফলক স্পর্শ করেন রোনালদো। তাই বলাই যায়, সোনায় সোহাগা সময় কাটছে ৩৬ বছর বয়সি এই তারকা। আর নিজের এই আনন্দের সময়গুলো রোনালদো উদযাপন করছেন তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজের সঙ্গে। নিজের প্রিয়তমাকে ১ লাখ ২০ হাজার ইউরো মূল্যের অলঙ্কার রাখার বাক্স উপহার দেন রোনালদো। সেই পুরস্কার পেয়ে আনন্দে আত্মহারা জর্জিনা সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের বাকরুদ্ধের কথা উল্লেখ করে পোস্ট করেন। রোনালদো ও রদ্রিগেজ জর্জিনা জুটি সেই ২০১৬ সাল থেকে একসঙ্গে আছেন। সাম্প্রতিক সময়ে নিজের সব অর্জনে বেশ ফুরফুরে মেজাজে থাকা রোনালদো জর্জিনাকে ডিজাইনার অলঙ্কার রাখার জন্য একটি বাক্স উপহার দিয়েছেন। ১.৩৮ মিটার লম্বা লুই ভুতোঁ মল ভেনদোম অলঙ্কারের এই ক্যাবিনেটে আছে একটা আয়না ও আটটি দেরাজ। নিজের সব অলঙ্কার এখন এখানেই রাখবেন জর্জিনা।
বাংলাদেশি মুদ্রায় বান্ধবীকে এই উপহার দিতে প্রায় ১ কোটি ২০ লাখ টাকা খরচ করতে হয়েছে রোনালদোকে। অবশ্য নামটা যখন রোনালদো, তার কাছে টাকার এই পরিমাণ নস্যিই মনে হওয়ার কথা। উপহার পেয়ে জর্জিনা এতটাই মুগ্ধ হয়েছেন যে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্ট্রাগ্রামের স্টোরিতে অলঙ্কারের বাক্সটির ছবি পোস্ট করে লিখেছেন, ‘আমি বাকরুদ্ধ, ক্রিশ্চিয়ানো!’ জর্জিনাকে যে রোনালদো নিজের জীবনের অবিচ্ছেদ্য অংশ ভাবেন, তার প্রমাণ রোনালদোর চতুর্থ সন্তানের মা এই আর্জেন্টাইন-পর্তুগিজ মডেল। রোনালদোর মেয়ে আলানা মার্তিনার মা জর্জিনা। বিয়ে না করলেও চার সন্তান ও জর্জিনাকে নিয়ে ম্যানচেস্টারে বসবাস করছেন সিআরসেভেন। পাঁচ বছরের সম্পর্ক এবার বিয়েতে রূপ দিতে চান রোনালদো। তবে জর্জিনাকে নিজের ছেলের বউ হিসেবে দেখতে চান না রোনালদো মা দোলোরেস এভেইরো। রোনালদোর মা মনে করেন, টাকার লোভেই জর্জিনা তার ছেলের সঙ্গে থাকছেন। এদিকে গত কয়েক বছর ধরেই রোনালদোর কাছ থেকে বিয়ের আনুষ্ঠানিক প্রস্তাবের অপেক্ষায় রয়েছেন জর্জিনা। কিন্তু মূলত রোনালদোর পরিবারের কারণেই স্বামী-স্ত্রী হিসেবে জুটি বাঁধতে পারছেন না তারা। স্প্যানিশ দৈনিক মার্কার এক প্রতিবেদনে জানা যায়, রোনালদোর মা দোলোরেস মনে করেন এ দুজনের বিয়ে করা উচিত নয়।
কেননা, দোলোরেস এভেইরোর মতে, জর্জিনা মূলত রোনালদোর বিশাল অর্থকড়ির লোভে পড়েছেন। শুধু রোনালদোর মা একা নন, রোনালদোর ভাইবোনরাও একই কথা মনে করেন। যার মানে দাঁড়ায়, এ বিয়ের ক্ষেত্রে ছেলে পক্ষের মত নেই। এখন সময়ই বলে দেবে, কোন দিকে আগায় রোনালদো-জর্জিনার সম্পর্ক। সাবেক বান্ধবীর সঙ্গে বিচ্ছেদের পর ২০১৬ সাল থেকে একসঙ্গে রয়েছেন রোনালদো ও জর্জিনা। দীর্ঘ পাঁচ বছরের সম্পর্ক যখন পরিণতির দিকে এগুচ্ছিল, তখনই বেঁকে বসলো রোনালদোর পরিবার।
এদিকে রেকর্ডের বন্যায় যেন ভাসছেন ক্রিস্টিয়ানো রোনালদো। দুদিন আগে ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে একটি রেকর্ডে ওয়েইন রুনিকে ছুঁয়ে ফেলেছেন। ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে পাঁচবার মাসসেরা খেলোয়াড় হয়েছেন ইংলিশ লিগে, যে রেকর্ড ইউনাইটেড তারকাদের মধ্যে আগে শুধু রুনিরই ছিল। তারও কিছুদিন আগে গত মাসে ইরানের সাবেক স্ট্রাইকার আলী দাইকে পেছনে ফেলে আন্তর্জাতিক ফুটবলে সর্বোচ্চ গোলের রেকর্ডটি নিজের করে নিয়েছেন। কাতারের সঙ্গে প্রীতি ম্যাচ খেলতে নেমেও একই কাহিনী। ম্যাচটা ছিল রোনালদোর ক্যারিয়ারে পর্তুগালের হয়ে ১৮১তম। ইউরোপের জাতীয় দলগুলোর কোনো খেলোয়াড় এর চেয়ে বেশি আন্তর্জাতিক ম্যাচ খেলেননি। ইউরোপের দলগুলোর মধ্যে জাতীয় দলের হয়ে সবচেয়ে বেশি ম্যাচ খেলার রেকর্ডটি এত দিন ছিল স্পেনের ডিফেন্ডার সার্জিও রামোসের। স্পেনের হয়ে ১৮০ ম্যাচ খেলেছেন এ মৌসুমেই রিয়াল মাদ্রিদ থেকে পিএসজিতে নাম লেখানো এ তারকা ডিফেন্ডার। পরের ম্যাচেও রেকর্ডের সঙ্গে মিতালি করেছেন রোনালদো। লুক্সেমবার্গের বিপক্ষে হ্যাটট্রিক করে আন্তর্জাতিক ফুটবলে সবচেয়ে বেশি হ্যাটট্রিক করার রেকর্ড নিজের করে নিয়েছেন রোনালদো। পর্তুগালের জার্সিতে এখন ১০টি হ্যাটট্রিক রোনালদোর। জাতীয় দলের হয়ে এত বেশি হ্যাটট্রিক কারো নেই।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়