ধর্ষণের মামলা থেকে রক্ষা পেতে ছাত্রলীগ নেতার বিয়ে

আগের সংবাদ

বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী : খাদ্যের অপচয় কমাতে হবে

পরের সংবাদ

গুলিস্তানে বাস উল্টে ২ কাবাডি খেলোয়াড় আহত

প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ
আপডেট: অক্টোবর ১৬, ২০২১ , ১২:০০ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক : রাজধানীর মেয়র হানিফ ফ্লাইওভারে দ্রুতগামী একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে দুই নারী কাবাডি খেলোয়াড় আহত হয়েছেন। তারা হলেন- সোনিয়া আকতার (২১) ও হাসনা আকতার (২০)। গতকাল শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে রাজধানীর গুলিস্তান টোল প্লাজার সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতরা বাংলাদেশ কাবাডি ফেডারেশনের নারী খেলোয়াড়।
দুর্ঘটনার পর ফ্লাইওভারে যান চলাচল বন্ধ হয়ে গেলে যানজট সৃষ্টি হয়। পরে রেকার দিয়ে বাসটি সরিয়ে নিলে যান চলাচল স্বাভাবিক হয়। ঘটনার পরই পালিয়ে গেছে বাসটির চালক ও হেলপার।
কাবাডি টিম ম্যানেজার দিশা মনি সরকার জানান, ওই নারী দুই খেলোয়াড় ছুটিতে যাওয়ার জন্য গুলিস্তান থেকে বাসে উঠেছিলেন। তাদের গ্রামের বাড়ি জামালপুর ও শরীয়তপুরে। ট্রাফিক পুলিশ জানায়, গুলিস্তান থেকে ডেমরা রোডে চলাচলকারী আসিয়ান (ঢাকা মেট্রো ব-১৪-৬৮৫৬) নামে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের ডিভাইডারের সঙ্গে ধাক্কা খেয়ে উল্টে যায়। এতে কয়েকজন যাত্রী ও দুই খেলোয়াড় আহত হন। তাদের পুলিশের গাড়িতে করে ঢামেক হাসপাতালে নেয়া হয়। ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, ফ্লাইওভার থেকে দুইজন কাবাডি খেলোয়াড় আহত হয়ে হাসপাতালে আসার পর তাদের ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়